রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৬:৪০

রফিকুল ইসলাম কোতোয়ালের পক্ষ থেকে শীতার্তের মাঝে কম্বল বিতরণ।

January 28, 2023 , 8:27 pm

নিজস্ব প্রতিবেদকঃ ঠাণ্ডা বাতাসের শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ -সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক সফল মেয়র এবং পালং- জাজিরার ভবিষ্যৎ কান্ডারী গণ মানুষের প্রিয় নেতা মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল।

সাবেক পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়ালের পক্ষ থেকে শরীয়তপুর সদরের প্রায় ৫ হাজার অসহায় দুঃস্থ শীতার্ত পরিবারের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আজ শনিবার (২৮জানুয়ারি) সকাল থেকে দিন ব্যাপী রফিকুল ইসলাম কোতোয়াল বিভিন্ন শরীয়তপুরের বিভিন্ন ইউনিয়ন,ইউনিয়নে ঘুরে ও তার নিজ বাসায় দুস্থ, হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মধ্যে এই কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

Total View: 524