রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শুক্রবার,  ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৯:২২

শরীয়তপুর বিডি ক্লিন-এর উদ্যোগে ১ম সদস্য সম্মেলন অনুষ্ঠিত।

November 22, 2019 , 8:26 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ
সুপ্তা চৌধুরী।

শরীয়তপুর জেলা বিডি ক্লিন-এর উদ্যোগে ২২ নভেম্বর শুক্রবার শরীয়তপুর চিকন্দী ফুডপার্কে সকাল সাড়ে ১০টায় ১ম সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সদস্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা বিডি ক্লিন-এর সমন্বয়ক এডভোকেট মাসুদুর রহমান। সহ-সমন্বয়ক হাসান মাসুদ খানের সঞ্চালনায় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, আইটি ইয়ামিন ওয়েলকাম মনিটর রাসেল বেপারী, সোনিয়া, ফাহাদ, মুরাদ, হাসান নিশাদ। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও বিডি ক্লিন-এর সদস্যবৃন্দ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে শরীয়তপুর জেলা বিডি ক্লিন-এর সমন্বয়ক এডভোকেট মাসুদুর রহমান বলেন, আমাদের বিডি ক্লিন-এর কার্যক্রম দেখে সবাই যেন সচেতন হতে পারে, সবাই যেন উদ্বুদ্ধ হতে পারে সেভাবে সকল সদস্যকে কাজ করতে হবে। ইতিমধ্যে, আমাদের সংগঠন জেলায় পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে মডেল হয়ে দাড়িয়েছে। সকল ডিপার্টমেন্ট আমাদের সংগঠণকে অনুসরন করছে। এজন্য আমাদের নিজেদের বিডি ক্লিন-এর কাজ জেলার সকল স্থানে পৌঁছে দিতে হবে।

বিডি ক্লিনের একজন সদস্য সুপ্তা চৌধুরী বলেন,আমি গর্বিত যে আমি এই সংগঠনের একজন সদস্য।দেশকে পরিষ্কার করা একটি মহতী উদ্যোগ।আর আমি এর একটি অংশ বলে ভাবতেই ভালো লাগে।যে যেই পরিবেশেই আছে সবারই উচিত এই সংগঠনে অংশগ্রহন করা।

উল্লেখ্য, বিডি ক্লিন-এর উদ্দেশ্য হচ্ছে, যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে শহরকে পরিচ্ছন্ন রাখা এবং মানুষকে উদ্বুদ্ধ করা। যাতে করে ময়লা-আবর্জনার যত্রতত্র না ফেলে, ডাস্টমিন ব্যবহারে উদ্বুদ্ধ হয় এবং প্রতি শুক্রবার বিডি ক্লিন-এর কাজে অংশগ্রহণ করা।

Total View: 511

    আপনার মন্তব্য


[fbcomments]