রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৩:১৩

শরীয়তপুরের ডামুড্যায় ট্রলির চাপায় শিশু নিহত।

April 10, 2018 , 2:46 pm

সমীর চন্দ্র শীল: শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের বেপারী কান্দি নামক স্থানে বালু বোঝাই ইঞ্জিনচালিত (ট্রলি) গাড়িতে চাপা পড়ে মুক্তা ( ৩) নামে এক শিশু নিহত ও শিশুর মা সেলিনা বেগম (৪৫) নামে এক নারী আহত হয়েছে।

মঙ্গলবার (১০ এপ্রিল) বেলা ১১ টার সময় ডামুড্যা-কোদালপুর সড়কের বেপারীকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুক্তা উপজেলার চর নারায়নপুর মিজি বাড়ির মাহামুদ আলী মিজির ছোট মেয়ে ও আহত সেলিনা বেগম তার স্ত্রী ।

প্রত্যক্ষদর্শী মতিউর রহমান (৬০) জানান, সেলিনা বেগম রিক্সা যোগে ডামুড্যা যাওয়ার পথে বেপাারীকান্দি নামক স্থানে আসলে পিছন থেকে আসা বালু বাহী চার চাকা বিশিষ্ট ডিজেল ইঞ্জিন চালিত একটি ট্রলি ধাক্কা মারে। এতে রিক্সা থেকে পরে যায় শিশু মুক্তা ও মা সেলিনা বেগম। এতে ঘটনা স্থলে শিশু মুক্তা মারা যায়। অন্য দিকে তার মা সেলিনা বেগম কে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়।

ডামুড্যাউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ ইমরান হোসেন বলেন, সেলিনা বেগমের শরীরের বেশ কিছু জায়গায় আঘাতপ্রাপ্ত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ডামুড্যা থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক গাড়ি আটক করে থানায় আনা হয়েছে। চালককে পাওয়া যায়নি। এ ব্যপারে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Total View: 951
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: