রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ,  ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ,  সকাল ৬:৫৪

শরীয়তপুরের নতুন ডিসি হলেন মুহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ

July 15, 2023 , 11:53 pm

শরীয়তপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে ফের রদবদল। নতুনকরে দায়িত্ব পেয়েছেন উপসচিব জনাব মুহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ(১৬০৫২)।

গত বৃহস্পতিবার (১৩ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

তবে এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয় শরীয়তপুরের ডিসির দায়িত্ব দেয় পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের একান্ত সচিব (পিএস) আরিফুজ্জামানকে সে এখন ভোলার ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন। গত ৬ জুলাই তাকে শরীয়তপুরের ডিসি হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করা হয়। পরবর্তী আদেশে তাকে ভোলার ডিসি নিয়োগ দেওয়া হয়েছে। আজ শনিবার এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়েছে,পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো. গোলাম মওলাকে নওগাঁর ডিসি হিসেবে বদলি করা হয়েছে। মুন্সীগঞ্জের ডিসি কাজী নাহিদ রসুলকে গাইবান্ধার ডিসি হিসেবে বদলি করা হয়েছে। ভোলার ডিসি মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদকে শরীয়তপুরের ডিসি হিসেবে বদলি করা হয়েছে। আর শরীয়তপুরের ডিসি আরিফুজ্জামানকে ভোলার ডিসি করা হয়েছে।

মুহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ এর আগে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়েরর অধীন সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড এর মহাব্যবস্থাপক(জিএম), প্রশাসন ও মানব সম্পদ(উপসচিব) হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তার পূর্বে তিনি মন্ত্রীপরিষদ বিভাগের উপসচিব পদে কর্মরত ছিলেন।

Total View: 910