রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৩৫

শরীয়তপুরের সদর উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন ২৯জন পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিলেন, পালং মডেল থানা

July 11, 2019 , 8:32 am

সুপ্তা চৌধুরী, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের পালং উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন ২৯জন পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধণা দিয়ে বরণ করে নিলেন, পালং মডেল থানার ওসি মো: আসলাম উদ্দিন। বুধবার রাত ৯টায় শরীয়তপুরের পালং উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধণা দেয়া হয়। এ সময় তাদের নতুন চাকুরী হওয়ায় মিষ্টি খাওয়ান ওসি আসলাম উদ্দিন।

শরীয়তপুরের পুলিশ সুপার মো: আব্দুল মোমেন মাত্র ১০০ টাকায় চাকুরী দিয়ে যেমন নজির স্থাপন করেছেন। তেমনি শরীয়তপুর সদর পালং থানার ওসি মো: আসলাম উদ্দিন সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধণা দিয়ে বরণে করে আরেক নজির স্থাপণ করলেন। এতে খুশী নতুন পুলিশ সদস্যরাও।

নব নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্য মো: আশিক বলেন, বিগত দিনে দেখেছি ও শুনেছি টাকা বা মামু খালু ছাড়া চাকুরী হয় না। আর এবার ঘটলো তার উল্টো। পুলিশের চাকুরীতে টাকা ও মামু খালুতো লাগেইনা, এখানে টাকা পয়সা তো লাগেই নি, উল্টো পালং থানার ওসি স্যার আমাদের আপ্যায়ন ও মিষ্টি মুখ করিয়ে, সংবর্ধণা দিয়ে বরণ করে নিলেন এবং বিভিন্ন দিক নির্দেশনা মূলক উপদেশ দিলেন। যা আমাদের সামনের দিনগুলোতে কাজে লাগবে। স্যারের কাছে আমরা চিরকৃতজ্ঞ। মহান আল্লাহ্ তায়ালার কাছে প্রার্থনা করি স্যার যেন ভালো থাকেন এবং সারা জীবন মানুষের সেবা করে যেতে পারেন। আমিও স্যারের মতো চাকুরী জীবনে মানুষের সেবা করে যেতে চাই।

শরীয়তপুরের সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেনের নেতৃত্বে ১০০ টাকায় জেলার ৭৯ জনকে কনেস্টবল পদে চাকরী দেন। এর মধ্যে পালং মডেল থানায় রয়েছে ২৯ জন। আর এই ২৯ জনকে পালং মডেল থানা পুলিশের উদ্যোগে নবীন কনষ্টেবলদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পালং মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন। পালং মডেল থানার এস,আই গুলজার আলমের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন, সন্তোষপুর পুলিশ ফাড়ির আই.সি মোঃ আসলাম উদ্দিন, পালং মডেল থানার এস.আই সুজন মিয়া, এস.আই আতিয়ার রহমান, এস.আই মৃত্যুন্জয় কুমার কির্ত্তুনীয়ী, সন্তোষপুর পুলিশ ফাড়ির এস.আই এস্কেন্দার আলী প্রমুখ।

পুলিশে নিয়োগকৃত নবীন কনস্টেবলদের ফুলের সংবর্ধনা শেষে নবাগত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে পালং মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, দিকনির্দেশনামুলক সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

Total View: 735

    আপনার মন্তব্য


[fbcomments]