রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৭:১৫

শরীয়তপুরে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক চেক প্রদান।

January 10, 2020 , 10:10 pm

শরীয়তপুর প্রতিনিধি:
সুপ্তা চৌধুরী।
শরীয়তপুরে গরীব, অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে আর্থিক চেক প্রদান করা হয়েছে। শরীয়তপুর-০১ আসনের সাংসদে’র অফিস থেকে শুক্রবার সন্ধ্যা ছয়টায় পালং-জাজিরার গরীব,অসহায় মানুষদের এই চেক প্রদান করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে এই চেক প্রদান করেন শরীয়তপুর-০১ আসনের সাংসদ জননেতা ইকবাল হোসেন অপু। ৭৩ জন গরীব অসহায়দের মাঝে ২০ লক্ষ ৩০ হাজার টাকার চেক প্রদান শেষে ইকবাল হোসেন অপু বলেন, বিগত ১০ বছর পালং-জাজিরার মানুষ এসব সহযোগিতা পায়নি। আমি আপনাদের পাশে আছি, থাকবো। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য এড. আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, সদরুুু উপজেলা ভাইস চেয়ারম্যান(সংরক্ষিত) সামিনা ইয়াসমিন, যুবলীগ নেতা জামাল ফকির, যুব মহিলা লীগ নেতা পান্না খান, জেলা ট্রাক কভার ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন সভাপতি হায়দার সিকদারসহ প্রমুখ নেতা কর্মী।

Total View: 708

    আপনার মন্তব্য


[fbcomments]