রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১০:০৮

শরীয়তপুরে আইসোলেশনে থাকা অবস্থায় এক যুবকের মৃত্যু

April 8, 2020 , 8:05 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ
সুপ্তা চৌধুরী।

করোনা সন্দেহে শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থাকা কালীন অবস্থায় সুকান্ত কর্মকার (৩৪) নামক এক যুবক মারা গেছেন। বুধবার (০৮ই এপ্রিল) বিকাল পৌনে ৪ টার দিকে তিনি মারা যান বলে জানিয়েছে শরীয়তপুর সদর হাসপাতাল কর্তৃপক্ষ। সুকান্ত কর্মকার শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের অনিল কর্মকারের পুত্র। মঙ্গলবার ৭ই এপ্রিল সুকান্ত কর্মকারকে জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়ছিলো।

শরীয়তপুর সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মুনির আহমেদ জানান, ওই যুবক অনেক অসুস্থ ছিলো। আইসোলেশন ওয়ার্ডে একজন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিলো। করোনা সন্দেহে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা সংগ্রহ করে বুধবার আইইডিসিআরে পাঠানো হয়েছে। যেহেতু শ্বাসকষ্ট ছিল একই সাথে তিনি ইতালি অধ্যুষিত নড়িয়া উপজেলার বাসিন্দা তাই করোনা ভাইরাস থাকতে পারে এমন ধারনা করে তাকে আইসোলেশনে রাখা হয়েছিল। ভর্তি পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এক পর্যায়ে তিনি বিকাল পৌনে ৪টার দিকে মারা যান। এছাড়া ডব্লিউএইচও এর নিয়ম অনুযায়ী সৎকার করা হবে।

Total View: 899