রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ,  ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৭:১৫

শরীয়তপুরে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত।

May 12, 2018 , 12:21 pm

শরীয়তপুর প্রতিনিধি॥

কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে শরীয়তপুরে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত হয়েছে। শরীয়তপুর জেলা নার্সেস এসোসিয়েনের আয়োজনে শনিবার সকালে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শরীয়তপুর সদর হাসপাতালের সামনে এসে শেষ হয়। পরে সদর হাসপাতালের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা পাবলিক হেলথ্ নার্স শিউলী আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শেখ মো. এহসানুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।

সভায় বক্তারা বলেন, রোগী সেবায় নিজেকে আরো বেশি নিবেদিত করার প্রত্যয় নিয়ে কাজ করতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মো. বজলুর রশিদ, সদর হাসপাতালের (এনএস) নার্সিং সুপারভাইজার হালিমা আক্তার প্রমূখ।

পরে কিংবদন্তি ফ্লোরেন্স নাইটিংগেলর জন্মদিন উপলক্ষে অতিথিবৃন্দ কেক কেটে একে অপরকে খাইয়ে দেন।

Total View: 1534