রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১১:২৯

শরীয়তপুরে আন্তর্জাতিক মে দিবস পালিত।

May 1, 2019 , 8:15 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ

শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই’- এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে শরীয়তপুরে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার জেলা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মে দিবসের শোভাযাত্রায় নিজ, নিজ ব্যানারে অংশ গ্রহন করেন বাংলাদেশ কমিনিউস্ট পার্টি, নির্মান শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ ( ইনসাব), বাংলাদেশ নির্মান শ্রমিক লীগ( বানিশল) শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, শরীয়তপুর ট্রাক, ট্যাংকলরী, কভার ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন, ইসলামী শ্রমিক আন্দোলন,বাংলাদেশ আওয়ামী নির্মান শ্রমিকলীগ সহ সাধারন মানুষের উপস্থিতিতে মে দিবস পালন করে শরীয়তপুরববাসী।
মে দিবস উপলক্ষে র‍্যালী শেষে স্ব স্ব প্রতিষ্ঠানে আলোচনা ও খাবার বিতরন অনুষ্ঠান আয়োজন করা হয়।

পরবর্তীতে, শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নর আয়োজনে শরীয়তপুর বাসস্টান্ডে বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ফারুক চৌকিদারের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয় এসময় প অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাস মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ বাচ্চু বেপারী ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আন্তঃজেলা সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক আলী আজ্জম মাদবর।

এবং শরীয়তপুর অটো বাইক অটো টেম্পু মালিক শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে র্যালি বের করা হয় এসময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ সভাপতি কাদির সরদার, সাধারন সম্পাদক মোতালেব ঢালী, সহ সম্পাদক ইয়ার খান, সাংগঠনিক সম্পাদক সেলিম পাহাড় প্রমূখ।

ও শরীয়তপুর আন্তঃজেলা ট্রাক ট্যাংক লরি শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে আলোচনাসভা অনুষ্ঠিত এসময় উপস্থিত ছিলেন, সভাপতি হায়দার আলী শিকদার, সাধারন সম্পাদক আলমগীর হোসেন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মো সারোয়ার হোসেন তালুকদার, প্রচার সম্পাদক সোহাগ খান প্রমূখ।

ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) আয়োজনে কোর্ট এলাকায় আলোচনা সভার আয়োজন করা হয় এতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু আলেম মোল্লা, সিনিয়র সহ- সভাপতি সাইদুল রহমান রাড়ি সহ- সভাপতি জাকির সরদার, বাবুল সরদার,সাধারণ সম্পাধক মোঃ সেলিম মাদবর, সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন মৃধা প্রমূখ।
ইসলামী শ্রমিক আন্দোলনের আয়োজনে জেলা বাস স্টান্ডে পথ সভার আয়োজন করা হয় এসময় উপস্থিত ছিলেন জেলা সভাপতি আয়াত আলী, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রমূখ।
সভাপতি মতিউর রহমান মাদবর, সাধারন সাজাহান মোল্লা,

Total View: 709

    আপনার মন্তব্য


[fbcomments]