রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ২:৪২

শরীয়তপুরে ইয়াকুব ছৈয়ালের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন।

June 20, 2019 , 3:25 pm

প্রতিনিধি,শরীয়তপুর
শরীয়তপুরের নড়িয়া উপজেলার চান্দনি গ্রামে ইয়াকুব ছৈয়াল (৫৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে ও অপরাধীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভোজেশ্বর ইউনিয়নবাসীর ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই কর্মসূচি করা হয়েছে। এতে ভোজেশ্বর ইউনিয়নের চান্দনি,পাঁচক,আনাখন্ড ও দুলুখন্ড গ্রামের মানুষ অংশ নেয়।
বিক্ষোভ মিছিল শেষে মানবন্ধ অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জলিল সরদার,নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জামাল ফকির,ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের সদস্য আমিনুল ইসলাম প্রমূখ।
ওই হত্যার ঘটনায় নিহত ইয়াকুব ছৈয়ালের ছেলে মিন্টু ছৈয়াল বাদী হয়ে গত ১১ জুন নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ভোজেশ্বর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদার ও তার পাঁচ ছেলেসহ ২২ জনকে আসামী করা হয়েছে। পুলিশ এখনো কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি।
ইয়াকুব ছৈযাল স্থানীয় চান্দনি বাজারের ইট-বালুর ব্যবসায়ী ছিলেন। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ সন্ত্রাসীরা গত ১০ জুন তাকে কুপিয়ে হত্যা করেছে।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন,চান্দনি এলাকার ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ মামলাটি নিবির ভাবে গুরুত্ব দিয়ে তদন্ত করছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

Total View: 1332

    আপনার মন্তব্য


[fbcomments]