রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    শনিবার,  ৩০শে মে, ২০২০ ইং,  ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১২:৪৭

শরীয়তপুরে এ্যাড. সুলতান হোসেন মিয়া স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

January 22, 2019 , 10:29 am

সন্ত্রাসমুক্ত শরীয়তপুর গড়ি, মাদককে না বলি
এই প্রতিপাদ্য কে সামনে রেখে যুব সমাজ কে মাদক থেকে নিরসনের লক্ষে শরীয়তপুর জেলা ব্যাডমিন্টন একাডেমির পরিচালনায় শরীয়তপুরে শুরু হয়েছে আলহাজ্জ্ব এ্যাড. সুলতান হোসেন মিয়া স্মৃতিগোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯। সোমবার (২১ শে জানুয়ারী) সন্ধ্যায় জেলা শিল্পকলা মাঠ প্রাঙ্গনে আলহাজ্জ্ব এ্যাড. সুলতান হোসেন মিয়া স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু করা হয় টুর্নামেন্ট এর যাত্রা। শরীয়তপুর সদর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারীর সভাপতিত্বে আলহাজ্জ্ব এ্যাড. সুলতান হোসেন মিয়া স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ এর শুভ উদ্বোধন করেন শরীয়তপুর আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার আব্দুল মোমেন, সিভিল সার্জন ডাঃ খলিলুর রহমান, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান উজ্জল, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এড. আলমগীর হোসেন মুন্সি, জেলা আওয়ামীলীগ নেতা বাবুল তালুকদার, আজিজুল হক পাহাড়, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারন সম্পাদক নুহুন মাদবর, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল আকন, যুবলীগ নেতা বিপ্লব হোসেন নিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল সরকার, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ফাহাদ হোসেন তপু, সাবেক সহ সভাপতি শরিফুল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুজ্জামান রাশেদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান, জেলা ছাত্রলীগ নেতা খন্দকার কাইয়ুম সোহেল, শামীম আদনান, রুপক চক্রবর্তী, বোরহান রাফী, আশিক সহ প্রমুখ।
উদ্ভোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ইকবাল হোসেন অপু বলেন, সমাজ কে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত করতে হলে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। যারা ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর আয়োজন করেছেন আমি তাদের কে আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। আমি মনে করি যদি একটির পর একটি খেলাধুলা চলমান থাকে সমাজ থেকে সন্ত্রাস মাদক মুক্ত করা সম্ভব হবে। আমি চাই ব্যাডমিন্টন টুর্নামেন্ট শেষ হওয়ার পরে ক্রিকেট টুর্নামেন্ট এরপর ফুটবল সহ অন্যান্য খেলাধুলার আয়োজন করা হোক।

 

Total View: 472

    আপনার মন্তব্য


[fbcomments]