রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৮:১৪

শরীয়তপুরে গৃহবধূকে ধর্ষন চেষ্টাঃ যুবকের লিঙ্গ কর্তন

May 9, 2018 , 12:00 pm

শরীয়তপুরের গোসাইরহাটে  এক গৃহবধূকে (৩০) ধর্ষণ চেষ্টার সময় সুলতান মোল্লা (৩৫) নামে এক যুবকের লিঙ্গ কেটে দিয়েছেন ওই গৃহবধূ।


গত ৪ ই মে শুক্রবার  রাত সাড়ে ১০ টার দিকে গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের পচ্চিম  কোলচরি পাতারচর গ্রামে এ ঘটনা ঘটে।

সুলতান মোল্লা গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের-   পচ্চিম কোলচরি পাতারচর গ্রামের মৃত গেন্দু মোল্লার ছেলে।

পরে রাতেই আহত সুলতান মোল্লাকে গোসাইরহাট স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে  শনিবার সকালে লোক লজ্জার ভয়ে তার এক অাত্মীয়ের বাসায় নিয়ে গোপনে চিকিৎসা চালাচ্ছে বলে জানা যায়।

এ বিষয়ে ওই গৃহবধূ  জানান, ১৩ বছর আগে তার বিয়ে হয় তার স্বামী বাক প্রতিবন্ধী এবং সে বাড়িতে থাকেনা চাঁদপুরে ইটের বাটায় কাজ করে । এ সুযোগে সুলতান মোল্লা  প্রায়ই কুপ্রস্তাব দিয়ে আসছিল।

গত শুক্রবার  রাত সাড়ে ১০ টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে  ঘর থেকে বের হন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সুলতান মোল্লা তার ঘরে ঢুকে পরেন গৃহবধূ ঘরে অাসলে তাকে ঝাপটে ধরেন।

তখন তার মুখ চেপে ধরে বিছানায় নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তিনি কোনো উপায় না পেয়ে ঘরের বেড়ায় রাখা ব্লেড নিয়ে ওই যুবকের লিঙ্গ কেটে দেন।

সত্যতা স্বীকার করে কুচাইপট্রি চেয়ারম্যান নাসিরউদ্দিন স্বপন বলেন, গৃহবধূ  আমার কাছে আসছিলো আমি অভিযোগটি শুনে তাৎখনিক থানায় পাঠিয়ে দেই।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,আমার কাছে এমন কোন অভিযোগ আসে নাই অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Total View: 1145
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: