রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১:২০

শরীয়তপুরে জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

November 17, 2017 , 2:04 pm

received_1929254590672760সমীর চন্দ্র শীল:-

নিরপরাধ টিটু রায়ের নিঃশর্ত মুক্তি,রংপুরের ঠাকুরপাড়া, নাসির নগর, রামু ও চট্টগ্রামের হাটহাজারীতে হিন্দু বাড়িঘর, মন্দির ও মঠে অগ্নি সংযোগ, লুঠপাট, হামলা ও ভাংচুর কারী দের মানবতা বিরোধী অপরাধ ট্রাইব্যুনালে বিচার ও ফাসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শরীয়তপুর জেলা শাখা।

শুক্রবার সকাল ১০ ঘটিকায় শরীয়তপুর জেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা হিন্দু মহাজোটের সদস্য শ্রী সুশীল দেবনাথ।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও শরীয়তপুর জেলা হিন্দু মহাজোটের সদস্য সচিব ডাঃ হেমন্ত দাস, শরীয়তপুর জেলা হিন্দু মহাজোটের সদস্য শ্যাম সুন্দর দেবনাথ, শ্রী মন্থন কুমার দাস, এড. রাধা রানী বিশ্বাস, সাংবাদিক সত্যজিৎ ঘোষ, শরীয়তপুর জেলা ব্রাহ্মন কল্যান সংঘের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রুপক চক্রবর্তী, পালং হরিসভা জেলা কেন্দ্রীয় মন্দিরের সভাপতি বিমল কৃষ্ণ অধীকারী, সাধারন সম্পাদন গৌরচান বনিক, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমির কিশোর দে, সাধারন সম্পাদক গোবিন্দ দত্ত, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর শরীয়তপুর জেলা কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক ও শরীয়তপুর জার্নাল ডট কম এর স্টাফ রিপোর্টার সমীর চন্দ্র শীল, সৈকত ভট্টাচার্য, নিতাই চক্রবর্তী, রাজন কুমার সাহা,নির্মল মন্ডল, বিশ্বজিৎ চক্রবর্তী,প্রমুখ।

Total View: 1116