রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  ভোর ৫:১৯

শরীয়তপুরে টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ।

May 4, 2018 , 2:12 pm

 

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলার পৌরসভার ৮ নং ওয়ার্ডের ১০ বছরের  শিশু কন্যাকে বৃহস্পতিবার বিকেলে টাকার প্রলোভন  দেখিয়ে  ধর্ষণ করেছে ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের আঃ রশিদ মাঝী (৪৫)

শিশুটির পরিবার সূত্রে জানাযায়, নড়িয়ার কাপাস পাড়া গ্রামের সৌদী আরব প্রবাসী আনোয়ার বেপারী কয়েক বছর আগে পৌরসভার স্বর্নঘোষ গ্রামে জায়গা কিনে এক তলা বাড়ি তৈরী করে।

তিনি বাড়িতে নাথাকায় বাড়ি দেখাশোনার জন্য ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের মজিবর মাঝীর ছেলে আঃ রশিদ মাঝীকে তার বাড়িতে থাকতে দেয় সেখানে তিনি তার পরিবার নিয়ে থাকতো সেই সূত্রে ধর্ষিতার পরিবারের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরী হওয়ায় ১০ বছর বয়সী শিশু কন্যা তার বাসায় বাচ্চাদের সাথে খেলতে যেতো।
সেদিন রশিদের স্ত্রী বাড়িতে না থাকায় সেই সুযোগ নেয় লম্পট আঃ রশিদ দুপুর ৩ টার দিকে টাকার প্রলোভন দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির আত্নচিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে  ধর্ষক পালিয়ে যায়।

 

স্থানীয় সূত্রে জানাযায়, আঃ রশিদের ২ মেয়ে ২ ছেলে এক মেয়েকে বিয়ে দিয়েছে, কিছুদিন আগেও রশিদ মেয়েলি ঘটনাকে কেন্দ্র করে স্বর্নঘোষ গ্রামে জুতার বাড়ি খেয়েছে এলাকায় রয়েছে তার অপকর্মের নানান অভিযোগ।

 

এঘটনায় পালং মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে এবং ধর্ষক আঃ রশিদকে পালং মডেল থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

Total View: 1182