রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ২:১০

শরীয়তপুরে ট্রাক চাপায় এক গৃহবধূ নিহত।

September 27, 2018 , 7:46 pm

শরীয়তপুর-মাদারীপুর আঞ্চলিক বাইপাস সড়কে ট্রাকের চাপায় সুমী আক্তার (২0) নামে এক নারী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে কাশাভোগ এলাকার তালুকদার বাড়ির চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সুমী আক্তার শরীয়তপুর সদর  পৌরসভার ধানুকা গ্রামের আনোয়ার বেপারীর স্ত্রী। তার এক ছেলে ও মেয়ে সন্তান আছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সুমী কিস্তির টাকা তুলবে তাই আংগারিয়া বাজারের একটি স্টুডিওতে ছবি তুলে বাড়ির দিতে হেঁটে যাচ্ছিল। সড়ক পাড় হচ্ছিলেন এ সময় পেছন থেকে (ঢাকা-ট ৪৩৩৮ নামে) একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে মাথার মগজ বের হয়ে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। স্থানীরা ট্রাকসহ ড্রাইভার শাহজাহান মুন্সী (৩০) কে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পালং মডেল থানার তদন্ত ওসি মুহাম্মদ হুমায়ুন কবীর জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুত চলছে।

Total View: 1165