রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১০:০২

শরীয়তপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত।

November 9, 2018 , 3:03 pm

শরীয়তপুরের কাশিপুর এলাকায় দ্রুতগতির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন ইতালি প্রবাসী মিঠুন মন্ডল (৩০) ও তার স্ত্রী নন্দিনী রানী (২২)।

পালং থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চর সোনামুখি গ্রামের বিশ্বনাথ মন্ডলের ছেলে ইতালি প্রবাসী মিঠুন মন্ডল তিন দিন আগে দেশে ফিরেছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি স্ত্রী নন্দিনীকে নিয়ে মোটরসাইকেলে করে মাদারীপুর যাচ্ছিলেন। পথে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাদের চাপা দেয়। পরে স্থানীয় ভ্যান চালক এরশাদ দু’জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

ভ্যান চালক এরশাদ জানান, দূর থেকে দেখতে পাই ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। পরে মোটরসাইকেল আরোহী দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Total View: 898

    আপনার মন্তব্য


[fbcomments]