রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১০:৩২

শরীয়তপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

May 1, 2019 , 6:34 pm

শরীয়তপুর প্রতিনিধি

গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুরের ডিবি পুলিশ শিক্ষানবিশ আইনজীবীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

১মে বুধবার বেলা পৌনে ১২টার দিকে শরীয়তপুর সার্কিট হাউজ সংলগ্ন ধানুকা গ্রামের সুমন খানের বাসা থেকে তাদের আটক করা হয়।

তল্লাশিকালে মাদক ব্যবসায়ী মোর্তুজা দুই পুলিশ সদস্যকে কামড় দেয়। মোর্তুজা শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী বলে জানা গেছে।

আটককৃতরা হলেন, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরকুমারিয়া গ্রামের মৃত শেখ মো. শহিদুল্লাহর ছেলে শেখ মো. মোর্তুজা আলী (৪২) এবং সদর উপজেলার পূর্ব ধানুকা গ্রামের হাজী মো. নুরুল হকের ছেলে মো. শফিউল আলম খান সুমন (৪০)।

শরীয়তপুর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর সার্কিট হাউজ সংলগ্ন ধানুকা গ্রামের সুমন খানের বাসায় বুধবার বেলা পৌনে ১২টার অভিযান চালায় এসআই আশ্রাফুলসহ ডিবি পুলিশের একটি দল। তখন মোর্তজা ও সুমন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তল্লাশি করে তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তল্লাশির সময় মোর্তজার কামড়ে ডিবি পুলিশের কনস্টেবল আসিক ও বেলায়েত আহত হন। তারা সদর হাসপাতলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছেন। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

Total View: 660

    আপনার মন্তব্য


[fbcomments]