রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  ভোর ৫:৩৭

শরীয়তপুরে ধান ভর্তি ট্রাক খাদে নিহত- ৩,আহত- ৫।

June 3, 2018 , 9:10 am

সমীর চন্দ্র শীলঃশরীয়তপুর সদর উপজেলায় ধান ভর্তি একটি ট্রাক খাদে পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। এ সময় অন্তত আরও ছয়জন আহত হয়েছেন। শনিবার রাত ৯:৩০টার দিকে শরীয়তপুর সদর পৌরসভার ৬নং ওয়ার্ডের কানার বাজার সংলগ্ন খেলসি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. রহমত হোসেন (৪০), নাঈম হোসেন (২৫) ও ইদ্রিস (৬০)। আহত ছয়জন হলেন- মো. হামেদ (৩৫), ‌মো. রবিউল ইসলাম (১৯), ইসমাইল (৩০), মালেক (৬০), শরিফুল (৪০) ও খাইরুল ইসলাম(৩০)। শ্রমিকরা সকলেই সাতক্ষীরা জেলার আশাসনি উপজেলার চেচুয়া এলাকার বাসিন্দা।
আহত খায়রুল ইসলাম  জানান, গত ২৪ এপ্রিল তারা ১২ জন শ্রমিক সাতক্ষীরা থেকে ধান কাটতে শরীয়তপুরের আচুড়া গ্রামের বাবু ঢালীর বাড়িতে যান। ধান কাটা শেষ করে আজ (শনিবার) রাতে শরীয়তপুরের কানার বাজার থেকে ট্রাকে করে ধান নিয়ে সাতক্ষীরার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিয়াজ আহাম্মেদ জানান, শরীয়তপুর সদর উপজেলার কানার বাজার থেকে ২০০ বস্তা ধানসহ ১২ জন শ্রমিক নিয়ে একটি ট্রাক সাতক্ষীরা যাচ্ছিল। শরীয়তপুর সদর পৌরসভার ৬নং ওয়ার্ড কানার বাজার সংলগ্ন খেলসি এলাকার সড়কে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাশের খাদে পড়ে যায়।
এতে ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন অন্তত আরও পাঁচজন। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

Total View: 1128