রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৪৯

শরীয়তপুরে নছিমনের ধাক্কায় নারী নিহত।

March 27, 2018 , 3:08 pm

শরীয়তপুরে ইঞ্জিন চালিত অবৈধ গাড়ির নিচে চাপা পড়ে নাসিমা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ মার্চ) বিকেল ৪টার সময় শরীয়তপুর সদর হাসপাতালের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাসিমা আক্তার শরীয়তপুর সদর উপজেলার চরপাতান গ্রামের সিরাজ খানের স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, সদর হাসপাতালের সামনে রাস্তা পার হতে গেলে চার চাকার ইঞ্জিন চালিত একটি গাড়ি নাসিমাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের আত্মীয় মজিবুর রহমান সরদার জানান, সকালে নাসিমা বেগমের অন্তঃসত্ত্বা মেয়ে শিখা আক্তারকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বেলা ১১টার সময় সিজারের মাধ্যমে শিখা একটি মেয়ে সন্তান জন্ম দেন। নাসিমা বেগম শিখার দেখাশোনা করার জন্য হাসপাতালে ছিলেন। বিকেলে মেয়ের জন্য ওষুধ কিনতে তিনি রাস্তা পার হচ্ছিলেন এসময় দ্রুত বাগে গাড়িটি এসে তাকে ধাক্কা দেয়। পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গাড়িসহ চালক রবিন বেপারীকে (১৮) আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Total View: 1099