রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    বৃহস্পতিবার,  ১লা অক্টোবর, ২০২০ ইং,  ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৭:৪৭

শরীয়তপুরে নতুন করে আক্রান্ত ৩জন,মোট আক্রান্ত ১৩ জন

April 25, 2020 , 8:36 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ
সুপ্তা চৌধুরী।

শরীয়তপুরের নতুন করে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তকারীরা নড়িয়া উপজেলার ভূমখোড় এলাকার বাসিন্দা।শনিবার (২৫ এপ্রিল) দুপুরে শরীয়তপুরের সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আবদুর রশিদ এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার নতুন করে আরও তিন জনের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৩ জন। তাদের মধ্যে বর্তমানে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একজন। বাকি ১২ জনের সবাই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এ পর্যন্ত ২২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১৩ জন করোনায় আক্রান্ত। বাকি ২০৮ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে। এ ছাড়াও নড়িয়ার এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে গত ৪ এপ্রিল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, যারা নতুন আক্রান্ত তিনজন করোনা পজিটিভ রোগীদের সংস্পর্শে এসেছিলেন। তারা কোথায় কোথায় গিয়েছিলেন সেসব বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। তাদের থেকে আক্রান্ত হতে পারেন এমন সম্ভাব্য ব্যক্তিদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তাদের পরিবারসহ আশপাশের বেশ কয়েকটি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে স্থানীয় প্রশাসন। আক্রান্তদের পরিবারকে সম্পন্ন আলাদা থাকতে বলা হয়েছে।

Total View: 303

    আপনার মন্তব্য


[fbcomments]