রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,  দুপুর ১২:৪৭

শরীয়তপুরে নিরাপদ সড়ক চাই ( নিসচা) ও বিডি ক্লিন যৌথ আয়োজনে সড়ক পরিচ্ছন্নতা অভিযান।

October 12, 2019 , 8:48 pm

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাই( নিসচা) ও বিডি ক্লিন শরীয়তপুর এর যৌথ উদ্যোগে জেলা শিল্পকলার প্রধান সড়ক ও শিল্পকলার মাঠ এর আশে পাশের সড়ক পরিস্কার পরিচ্ছন্ন করা হয়েছে।

এই আয়েজন ১১ অক্টোবর শুক্রবার সকাল ৯ টায় শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাই এর সভাপতি এড. মুরাদ হোসেন মুন্সী ও বিডি ক্লিন শরীয়তপুরের সমন্বয়ক এড. মাসুদুর রহমান এর নেতৃত্বে নিরাপদ সড়ক চাইর জেলা কমিটির সদস্যরা ও বিডি ক্লিনের উদ্যামি সদস্যগন এতে অংশ গ্রহন করে।

পরিস্কার পরিচ্ছন্নতা আয়োজনে উপস্থিত ছিলো, নিরাপদ সড়ক চাইর জেলা শাখার সহ – সভাপতি মোঃ সোহেল মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ খান সুজন, মিজানুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব সুমন,সিনিয়র সদস্য ফয়সাল, রবিউল আলম রাব্বি সহ প্রমুখ।

এবিষয়ে নিরাপদ সড়ক চাই শরীয়তপুর জেলা শাখার সভাপতি এড. মুরাদ হোসেন মুন্সী বলেন, ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আমরা মাস ব্যাপি কর্মসূচির গ্রহণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় আজ আমরা নিরাপদ সড়কচাই এবং শরীয়তপুর বিডি ক্লিনের যৌথ ভাবে সড়ক পরিস্কার পরিচ্ছন্নতা করা হচ্ছে।

Total View: 753

    আপনার মন্তব্য


[fbcomments]