রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৯:৩৫

শরীয়তপুরে নিসচা,র যুব বিষয়ক সম্পাদকের পিতার মৃত্যু।

April 21, 2018 , 2:48 pm

নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার যুব বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ সুজন ও কার্যকরী সদস্য রিদোয়ান মাহমুদ রাজন এর পিতা আঃ জলিল আকন আজ সকাল ১০:২০ ঘটিকার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তার নিজ বাড়ি শরীয়তপুর সদর পৌরসভার ৬ নং ওয়ার্ড দক্ষিণ আটং গ্রামে।
ব্যক্তিগত জীবনে আঃ জলিল আকন সদালাপী,বন্ধুু ভাবাপন্ন এবং অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন। আঃ জলিল আকন কৃষিকাজ, ব্যাবসা বানিজ্যের সাথে দীর্ঘদিন পপুলার লাইফ ইনসিওরেন্স কোম্পানীতে চাকরী করতেন। চাকরী জীবনে তিনি সততার কারনে বেশ সুনাম অর্জন করেছেন।আঃ জলিল আকন দীর্ঘদিন যাবৎ কঠিন রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬২ বছর।তিনি স্ত্রী,চার ছেলে,৩ মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে আঃ জলিল আকনের মৃত্যুতে নিরাপদ সড়ক চাই শরীয়তপুর জেলা শাখার সভাপতি এডভোকেট মুরাদ হোসেন মুন্সী এবং সাধারণ সম্পাদক শ্রী সমীর চন্দ্র শীল সহ কমিটির সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Total View: 989
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: