রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ৩:০১

শরীয়তপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সুমন পাহাড় নিহত।

September 4, 2018 , 4:39 pm

স্টাফ রিপোর্টার
শরীয়তপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে সুমন পাহাড় (২৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সুমন পাহাড় শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের উত্তর বালুচড়া গ্রামের মৃত মোঃ এস্কেন্দার আলী পাহাড়ের তৃতীয়  ছেলে। তার বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ ১১টি মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।
শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ৪ সেপোটম্বর সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মাদক ব্যবসায়ীরা নিজেদের মধ্যে মাদক ভাগ-বাটোয়ারা করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার পালং ইউনিয়নের আটং-ছয়গাঁও সড়কের পাশে জনৈক শুকুর তালুকদারের মেহগনী বাগানে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা ককটেল ও গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে গোলা গোলি থেমে গেলে পুলিশ মাদক ব্যবসায়ী সুমন পাহাড়ের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে ঘটনাস্থল থেকে সুমন পাহাড়ের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। গোলা গোলিতে জেলা গোয়েন্দা শাখার এ.এস.আই (নিঃ) সামছুজ্জামান, পালং মডেল থানার কনস্টেবল-২২৭ শামিম হোসেন এবং কনস্টেবল-৩৯২ জিয়াউর রহমান আহত হন।
তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ছয়টি ককটেল, একটি মোটর সাইকেল, এক কেজি গাঁজা ও ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত সুমন পাহাড়ের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ ১১টি মামলা রয়েছে।
শরীয়তপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আকরাম এলাহী বলেন, সোমবার দিবাগত রাতে সুমন পাহাড় নামে এক লোককে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। তবে সুমন হাসপাতালে আনার আগেই মারা যায়।

Total View: 993