রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১১:০৬

শরীয়তপুরে প্রগতি লেখক সংঘের সাহিত্য আড্ডা ও কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

August 2, 2019 , 9:00 pm

স্টাফ রিপোর্টার ।।

বাংলাদেশ প্রগতি লেখক সংঘের শরীয়তপুর জেলা শাখার আয়োজনে সাহিত্য আড্ডা ও কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে অনুষ্ঠিত সাহিত্য আড্ডায় সাহিত্যের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা, কবিতা আবৃত্তি ও কার্যকরী কমিটি সংগঠনের ভবিষ্যত কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।
শুক্রবার বিকালে পালং উত্তর বাজারে কবি ও লোক গবেষক শ্যামসুন্দর দেবনাথ এর বাসভবনে সাহিত্য আড্ডা ও সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রগতি লেখক সংঘ শরীয়তপুর জেলা শাখার সভাপতি আসাদুজ্জামান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোদাচ্ছের হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য কবি ও গবেষক শ্যামসুন্দর দেবনাথ, সাংস্কৃতিক সংগঠক এম এম আলমগীর, সাংস্কৃতিক সংগঠক এডভোকেট সরদার আজিজুর রহমান রোকন, কবি গনেন কর্মকার, কবি আব্দুর রহমান মোল্লা রুদ্র, কবি ইয়াছিন আযীয, সহ-সাধারণ সম্পাদক কবি ইসতিয়াক আতিক খান, কবি সুদিপ্ত ঘোষ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি এ এইচ নান্নু, দপ্তর সম্পাদক লোকমান হোসেন হৃদয়।
কার্যকরী কমিটির সভায় আগামী ৬ সেপ্টেম্বর শুক্রবার রবীন্দ্র-নজরুল-সুকান্ত জন্ম জয়ন্তী পালন, কবি সুভাষ মুখোপাধ্যায়ের জন্ম জয়ন্তী পালন, প্রতি মাসের প্রথম শুক্রবার সাহিত্য আড্ডার আয়োজন, বছরে দুইটি প্রকাশনা প্রকাশ, সদস্য সংগ্রহ অভিযান, সংগঠনের জন্য অফিস ভাড়া নেয়া, মাসিক চাঁদা প্রদানসহ সংগঠনকে গতিশীল করার বিষয়য়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
আলোচনা সভা শেষে স্বরচিত কবিতা আবৃত্তি করেন কবি গনেন কর্মকার, কবি আব্দুর রহমান মোল্লা রুদ্র, কবি ইয়াছিন আযীয, কবি সুদিপ্ত ঘোষ রানা।

Total View: 1079

    আপনার মন্তব্য


[fbcomments]