রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১২:৩৪

শরীয়তপুরে বখাটেদের হাতে এক নারী লাঞ্ছিত,নগদ টাকা ও স্বর্ন লুট।

July 16, 2019 , 7:21 pm

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের গরীবেরচর বাজারের ঢাকা থেকে আসা অপেক্ষমান আলেয়া বেগম নামে এক মধ্যবয়সী নারীকে- বাসায় পৌছে দেওয়ার কথা বলে ঐ নারীরকে লাঞ্ছিত কওে নগত টাকা ও স্বর্নঅলংকার লুটে নিয়েছে বকাটেরা। ঘটনা এস্থলে গোসাইরহাট থানার পুলিশ এসে অভিযুক্ত বেক্তিদের জিঙ্গাসা করলে তারা শিকার করেন।

ভুক্তভোগী আলেয়া বেগম এ ব্যাপারে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করা মামলা নং১৪/

মামলার বিবরণে জানা যায়, জেলার ডামুড্যা উপজেলার পূর্বডামুড্যা ইউনিয়নের চর ভয়রা গ্রামের মৃত আলাউদ্দিন বেপারীর মেয়ে দীর্ঘদিন ঢাকায় অবস্থান করতে ছিলো গত সমবার ঢাকা থেকে শরীয়তপুর হয়ে গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের গরীবেরচর বাজারে অবস্তান করেন ঐনারী। এমন অবস্থায় এস্থানিয় এক বকাটে শাহাদাৎ বেপারী (২৪) এসে তাকে জিঙ্গাসা করেন ্আপনি কোথায় যাবেন আলেয়া বেগম বলেন আমি চর ভয়ারা আমার বাবার বাড়ী জাবো,চলেন আমি আপনাকে পৌছে দিচ্ছি বলে শাহাদাৎ তার মটরসাইকেল যুুগে আলেয়াকে তার বাড়ী রুড অবলম্বন নাকরিয়া অন্য চিপা চাপা রোডে নিয়ে যেতে থাকেন। শাহাদাৎ বেপারী এর কিছুখন পড় এস্থানিয় জসিম ঢালী(৩০) পিতা –সায়েদ ঢালী,সিদ্দিক কাজী(৩৫) পিতা মরন আলী কাজী,পাভেল বেপারী(২২) পিতা চুন্নু বেপারী-সাথে নিয়ে হুমায়ন সরকারের মাছের ঘেরে সামনে নিয়ে জায় এর পড় ঐনারীর সাথে থাকা ২টি মোবাইল প্রথমে নেিয় জায়,এমনকি তারসাথে যরজবস্থি করতে থাকেন একপর্যায় ওই নারীর সাথে থাকা নগত ৩০ হাজার টাকা একটি বাটন যুক্ত মোবাইল তার কানে থাকা স্বর্নের দুল ও গলার চেইন ছিনিয়েন নেন এবং তাকে মেরে ফেলার চেষ্টাকরেন এক পর্যায় আলেয়া বেগমকে মারধুর করলে তাদের কাছ থেকে পালিয়ে এস্থানিয় একটি বাড়ী অবস্থান করেন। এরপর বকাটেরা পালিয়ে জায়। এ ঘটনায় বুক্তভুী আলেয় বেগম গোসাইরাট থানায় একটি লেখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত বেক্তিদের বাড়িতে গিয়েও তাদের পাওয়া যায়নি। পরিবারের সদস্যরাও এ বিষয়ে কোন কথা বলতে রাজী হয়নি।

Total View: 1027