রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  ভোর ৫:৫৮

শরীয়তপুরে বিএমএসএফ’র ওয়াদুদ আহবায়ক ছগির সদস্য সচিব

May 3, 2017 , 4:24 pm

MA Wadud Miaবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও দৈনিক আনন্দ বাজার পত্রিকার চীফ রিপোর্টার এমএ ওয়াদুদ মিয়াকে আহবায়ক ও জনপ্রিয় অনলাইন পোর্টাল জাগোনিউজের জেলা প্রতিনিধি মো. ছগির হোসেনকে কমিটির সদস্য সচিব করা হয়েছে।
বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক শহীদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর পিপি অ্যাডভোকেট মীর্জা হযরত আলী, শরীয়তপুর জার্নাল অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, বিটিভি ও সময় টিভির প্রতিনিধি মফিজুর রহমান রিপন, দৈনিক কালের কন্ঠ ও এনটিভি শরীয়তপুর প্রতিনিধি আব্দুল আজিজ শিশির, মাছরাঙা টেলিভিশন প্রতিনিধি মো. কবিরুজ্জামান, দৈনিক প্রান্তর চীফ রিপোর্টার ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার আল মাছুম, শরীয়তপুর কাগজ পত্রিকার সহসম্পাদক আনিছুর রহমান, কবি ও সাহিত্যিক মেহেদী মিজান, বৈশাখী টেলিভিশন প্রতিনিধি ইমন পেদা, বজ্রশক্তি প্রতিনিধি জাভেদ শেখ, আমাদের কন্ঠের প্রতিনিধি সোহাগ খান সুজন, দৈনিক আজ কালের খবর পত্রিকার প্রতিনিধি সজিব শিকদার, মানবজমিন নড়িয়া প্রতিনিধি আলমগীর হোসেন আলম, রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান খোকন, নজরুল ইসলাম, সমির চন্দ্র শীল, শাহাদাত হোসেন হিরো, আ: জলিল মাদবর, রিয়াদ, শাকিল আহম্মেদ, বারেক ভূইয়া, পাবেল শিকদার প্রমূখ। মোট ২৭ (সাতাশ) জনকে সদস্য করে ২৯ (ঊনত্রিশ) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
উপস্থাপনায় ছিলেন দৈনিক আনন্দ বাজার পত্রিকার শরীয়তপুর প্রতিনিধি মহসিন রেজা।

Total View: 1153