রেজি: নং - আবেদিত                                                                             মঙ্গলবার,  ১২ই নভেম্বর, ২০১৯ ইং,  ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ৮:০৫

শরীয়তপুরে ভূয়া এস‌পি আটক

August 28, 2019 , 9:23 pm

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:

শরীয়তপুরের গোসাইরহাট উপ‌জেলায় ভূয়া পু‌লিশ সুপার ও তার সহ‌যে‌া‌গিকে আটক ক‌রে‌ছে ‌জেলা ডি‌বি পু‌লিশ। বুধবার (২৮ আগস্ট) দুপুর আড়াইটার দি‌কে উপ‌জেলার নলমু‌ড়ি ইউনিয়‌নের পাঁচকা‌ঠি এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

আটক ভূয়া পু‌লিশ সুপার রা‌কিবুল ইসলাম হাওলাদা‌র (৩২) গোসাইরহাট উপ‌জেলার নলমু‌ড়ি ইউনিয়‌নের পাঁচকা‌ঠি গ্রা‌মের মৃত মোতা‌লেব হাওলাদা‌রের ছে‌লে ও তার সহ‌যো‌গি দে‌লোয়ার ব্যাপা‌রি (৩৫) ডামুড্যা উপ‌জেলার ধানকা‌ঠি ইউনিয়‌নের চরমালগাঁও বা‌লিয়াকা‌ন্দি গ্রা‌মের মৃত খ‌লিল ব্যাপারীর ছে‌লে।

‌জেলা ডি‌বি পু‌লিশ সূত্র জানায়, ডামুড্যা উপ‌জেলার ম‌ডেরহাট দশমনতারা গ্রা‌মের উজ্জল হাওলাদা‌রকে দুর্নী‌তি দমন ক‌মিশন অফি‌স ক‌ম্পিউটার অপা‌রেটর চাক‌রি দে‌বে ব‌লে ৭লাখ টাকা দাবী ক‌রেন ভূয়া এস‌পি রা‌কিবুল। উজ্জল চাক‌রি পে‌তে ৫ লাখ টাকা দেয় তা‌কে। কিন্তু টাকা নেয়ার পর চাক‌রি হ‌বে ব‌লে তালবাহানা শুরু ক‌রে। প‌রে জান‌তে পা‌রি রা‌কিবুল ইসলাম হাওলাদার না‌মে কোন এস‌পি নেই। প‌রে উজ্জল শরীয়তপুর পু‌লিশ সুপার বারবর লি‌খিত অভি‌যোগ ক‌রে। অভি‌যো‌গের ভি‌ত্তি‌তে বুধবার দুপু‌রে গোসাইরহাট উপ‌জেলার পাঁচকা‌ঠি এলাকা থে‌কে রা‌কিবুল ও তার সহ‌যো‌গি দে‌লোয়ার ব্যাপা‌রিকে আটক ক‌রে ডি‌বি পু‌লি‌শের এক‌টি দল। আট‌কের সময়ও চাক‌রির ব্যাপা‌রে এক‌টি পা‌র্টির সা‌থে কথা বল‌ছি‌লেন।

শরীয়তপুর ডি‌বি পুলি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. ক‌বিরুল ইসলাম জানান, ভূয়া এস‌পি দল উজ্জল ছাড়াও একা‌ধিক ব্য‌ক্তির কাছ থে‌কে চাক‌রি দেয়ার নাম ক‌রে লাখ লাখ টাকা হা‌তি‌য়ে নি‌য়ে‌ছেন। আটক‌দের বিরু‌দ্ধে মামলার প্রস্তু‌তি চল‌ছে।

‌শরীয়তপুর পু‌লিশ সুপার আব্দুল মো‌মেন ব‌লেন, দুদ‌কে ও শরীয়তপুর পু‌লিশ সুপার কার্যাল‌য়ে চাক‌রি দে‌বে ব‌লে দুই ব্যা‌ক্তির কাজ থে‌কে ১০ লাখ টাকা প্রতারণামূলকভা‌বে হা‌তি‌য়ে নি‌য়ে‌ছে। আটক রা‌কিবুল ও দে‌লোয়ার পু‌লি‌শের জিজ্ঞাসাবা‌দে ৬লাখ টাকা নেয়ার কথা স্বীকার ক‌রে‌ছে।

Total View: 85

    আপনার মন্তব্য


[fbcomments]