রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ,  ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,  বিকাল ৫:২৪

শরীয়তপুরে মাইক্রোবাস উল্টে খাদে পরে নিহত ১

January 3, 2023 , 3:16 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় মাইক্রোবাস উল্টে এক যুবক নিহত হয়েছেন।
উক্ত দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

সোমবার রাত দুইটার সময় শরীয়তপুর- ডামুড্যা সড়কের মাঝীরটেক এলাক এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হয় কাউসার মাঝী (২৫) তিনি পূর্ব ডামুড্যা ইউনিয়নের চরভয়রা এলাকার আব্দুল বারেক মাঝীর ছেলে। এসময় আহত হয়েছেন তার বোনের কিশোরী মেয়ে মুন্নী (১৩)

ডামুড্যা থানাপুলিশ ও স্থানীয় সূত্রে থেকে জানা গেছে, সিংঙ্গাপুর হতে আসা ভাইকে নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চরভয়রা এলাকার দিকে যাচ্ছিল মাইক্রোবাসটি। রাত প্রায় ২ টার সময় মাইক্রোবাসটি ডামুড্যার মাঝীরটেক এলাকায় পৌঁছালে ঘনকুয়াশার কারনে নিয়ন্ত্রণ হারিয়ে সরকের পাশের একটি ডোবায় পরে উল্টে যায়।

উক্ত দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসটির ভিতরে থাকা হতাহত সাতজনকে উদ্ধার করেন। পরে কাউসার ও মুন্নীকে ডামুড্যা উপজেলা সাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাউসারকে মৃত ঘোষণা করেন। আহত মুন্নীকে উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শেখ শরিফুল আলম বলেন, মাঝ রাতে দুর্ঘটনার শিকার হয় মাইক্রোবাসটি। আমরা ধারনা ঘন কুয়াশার কারনেই মাইক্রোবাসটি মাঝীরটেক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পরে উল্টে যায়। এ দুর্ঘটনায় কাউসার নামক এক যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় একজনের মৃত্য হয়। মুন্নী নামে এক কিশোরী আহত হয়। আহতের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

Total View: 171