রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ৯:০৯

শরীয়তপুরে রিক্সা চালকের গলাকাটা লাশ উদ্বার।

March 22, 2018 , 7:33 am

Screenshot_2017-03-04-18-16-57-1শরীয়তপুরে সজিব সরদার (২১) নামে এক রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে সদর উপজেলার তুলাসার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপরগাঁও গুচ্ছগ্রাম এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ জানান, বুধবার রাতে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে উপরগাঁও গুচ্ছগ্রাম মোতালেব খার ফসলি জমিতে ফেলে রাখে। তাছাড়া সজিবের পায়ের রগগুলোও কাটা অবস্থায় পাওয়া গেছে।
নিহত সজিব শরীয়তপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের নীলকান্দি গ্রামের আব্দুল কুদ্দুস সরদারের ছেলে। দীর্ঘদিন যাবৎ ভাড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন তিনি। সজিবই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনকারী।
সজিবের বাবা আব্দুল কুদ্দুস সরদার জানান, রাত ৯টার পর সজিবের নম্বর বন্ধ পাই। সারারাত ছেলেকে খুঁজেছি। পরে সকালে ছেলের মরদেহ দেখতে পাই। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।
পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Total View: 1116