রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৪০

শরীয়তপুরে ১২শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র

May 23, 2020 , 7:06 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ
সুপ্তা চৌধুরী

শরীয়তপুর পৌরসভার ও বাংলাদেশ পৌর মেয়র সমিতির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম কোতোয়াল ১ হাজার ২ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন।

আজ (২৩ মে) সকাল ১১.৩০ মিনিটে শরীয়তপুর – ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এম পি এই ঈদ সামগ্রী বিতরনের উদ্ভোদন করেন। এ সময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আমরা তার নির্দেশে করোনা মহামারি মোকাবেলায় জনগনের পাশে আছি। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন ইনশাআল্লাহ আমরা জয়লাভ করবই।

মেয়র রফিকুল ইসলাম কোতোয়ালের নিজ অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃ আমির হোসেন খান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন,শহিদুল ইসলাম কোতোয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা আওয়ামী যুবলীগ,রাজিব হোসেন, আনিসুর রহমান সুমন সহ আরও অনেকে।

মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, মহামারী থেকে বাঁচতে হলে সবাইকে সচেতন হতে হবে।খাদ্যের অভাবে যাতে কষ্ট না পেতে হয় তাই সবাইকে সবার পাশে থাকতে হবে।তিনি দেশ ও সবার জন্য দোয়া প্রার্থনা করেন।

প্রতিটি প্যাকেটে আছে পোলাও এর চাল, চিনি, ডাল, তেল ও দুধ।

Total View: 426

    আপনার মন্তব্য


[fbcomments]