রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১১:১২

শরীয়তপুরে ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

May 9, 2019 , 5:37 pm

‘জীবন বাচান,আওয়াজ তুলুন”এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় শরীয়তপুরে ও ৫ম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ পালিত হয়েছে। ০৬ মে থেকে শুরু হওয়া বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ চলবে আগামী ১২ মে পর্যন্ত।
দিবসটি উপলক্ষ্যে আজ ৯ই মে বৃহস্পতিবার সকাল ১০ টা ৩০ মিনিটে শরীয়তপুর জেলা প্রশাসন ও শরীয়তপুর সড়ক ও জনপথ বিভাগ এবং বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাই, যৌথভাবে র‌্যালীর আয়োজন ও আলোচনা সভা করে। র‌্যালীটি শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যলয় হতে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একইস্থানে এসে শেষ করে জেলা প্রশাসকের অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোতাকাব্বীর আহমেদ , অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার , শরীয়তপুর জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে,শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাইর সহ- সভাপতি সোহেল মুন্সী,হাছান মাছুদ, সাধারণ সম্পাদক সমির চন্দ্র শীল, সাংগঠনিক সম্পাদক আব্দুুল মোতালেব সুমন প্রমুখ।

Total View: 766

    আপনার মন্তব্য


[fbcomments]