রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১২:৪৫

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন পক্ষ থেকে এস‌পি‌কে ফু‌লের শুভেচ্ছা।

January 20, 2020 , 6:16 pm

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ
সুপ্তা চৌধুরী।

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের (সোজা) পক্ষ থে‌কে শরীয়তপুর জেলার নবাগত পুলিশ সুপার (এস‌পি) এস এম আশরাফুজ্জামানকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখা ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থে‌কেও ফুল দি‌য়ে শু‌ভেচ্ছা প্রদান করা হয়। সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এ ফু‌লের শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অতি‌রিক্ত পু‌লিশ সুপার তানভীর হায়দার শাওন, জেলা পু‌লিশ সুপার কার্যাল‌য়ের বি‌শেষ শাখার ডিআইও-১
আজহারুল ইসলাম, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা) এবং নিরাপদ সড়ক চাই (নিসচ)’র সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা) সাধারণ সম্পাদক, দৈ‌নিক দেশ রূপান্তর ও জাগোনিউজ২৪ডটকম শরীয়তপুর প্রতিনিধি মো: ছগির হোসেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সাধারণ সম্পাদক সমীর চন্দ্র শীল, নিসচ’র মাসুদ পারভেজ, সাংবাদিক সোহাগ খান সুজন, সাংবাদিক রুপক চক্রবর্তী, সাংবাদিক সুপ্তা চৌধুরী, রোকসানা আক্তারসহ শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন(সোজা) এবং নিরাপদ সড়ক চাই (নিসচ)’র সদস‍্যবৃন্দ প্রমূখ।

এস. এম. আশরাফুজ্জামান রাজশাহী জেলার সন্তান। তিনি ২০০৫ সালের ২ জুলাই বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। গত ৩০ ডিসেম্বর
শরীয়তপুর জেলার পুলিশ সুপার হিসেবে গত যোগদান করেন এস. এম. আশরাফুজ্জামান। এর আগে তিনি ঢাকা এসবি’তে বিশেষ পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

Total View: 550

    আপনার মন্তব্য


[fbcomments]