রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১০:২৭

শরীয়তপুর জেলা নেতা গড়ার কারিগর: সাইফুর রহমান সোহাগ

April 12, 2017 , 3:20 pm

20170412_183805-1বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, শরিয়তপুর জেলা নেতা গড়ার কারিগর আরো বলেন যে বর্তমানে বাংলাদেশসহ সারাবিশ্বে জঙ্গিবাদ একটি প্রধান সমস্যা। সেই জঙ্গিবাদের বিরুদ্ধে ছাত্রলীগ যুদ্ধ ঘোষণা করেছে। জঙ্গিবাদ নির্মূল না হওয়া পর্যন্ত এ যুদ্ধ চলবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার মাটি থেকে জঙ্গিবাদ নির্মূল করা হবে।

বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মাঠে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবরের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল ও রাশেদ উজ্জামানের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি আসিবুল্লাহ মিথুন, নুসরাত জাহান নুপুর, আরেফিন সিদ্দিক সুজন, সায়েম খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নূরে আলম আশিক, উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক শিপন শিকদার,  আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরান খান, তেজগাঁও কলেজ শাখা সাধারণ সম্পাদক মিথুন ঢালী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রলীগ সভাপতি লিপি আক্তার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

Total View: 1063