রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শুক্রবার,  ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ১০:১৮

শরীয়তপুর জেলা সড়ক পরিবহনের নেতা ও নিসচা’র সাথে নবাগত পুলিশ সুপারের মত বিনিময় সভা

March 13, 2018 , 3:37 pm

Shariatpur Mot Binimoa Pic-শরীয়তপুর জেলা সড়ক পরিবহনের নেতা ও নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সাথে শরীয়তপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) আব্দুল মোমেন এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কন্ফারেন্স রুমে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা সড়ক পরিবহনের নেতারা বলেন, অবৈধ নসিমন, করিমন, ভটভটি ও মাহিন্দ্র শরীয়তপুর জেলার সড়কে যাতে না চলে এ ব্যাপারে পুলিশের সহযোগীতা চান তারা।

শরীয়তপুর শহরের প্রেমতলা থেকে মনোহর বাজার পর্যন্ত সড়কের দুই পাশে ব্যবসায়ীরা বিভিন্ন মালামাল রেখে সড়ক বন্ধ করে রাখে । এতে সাধারণ মানুষের চলাচলসহ গাড়ি চলতে বিঘœ সৃষ্টি হয় এবং দুর্ঘটনা ঘটে থাকে। যাতে সড়কের দুপাশে ব্যবসায়ীরা মালামাল না রাখেন তার সহযোগীতাও চান সড়ক পরিবহনের নেতারা। এ ছাড়া শরীয়তপুর জেলার বিভিন্ন সড়ক মেরামতের কথাও বলেন তারা।

নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী বলেন, শরীয়তপুর শহরের প্রেমতলা থেকে মনোহর বাজার পর্যন্ত প্রায় ২৫টি শিক্ষা প্রতিষ্ঠান, চিকিৎসা কেন্দ্র, সরকারি বেসরকারি অফিস গড়ে উঠেছে এ সড়ককে কেন্দ্র করে। তাই এই শহরের সড়কে যাতে নসিমন, করিমন, ভটভটি ও মাহিন্দ্র না চলে এ ব্যাপারে হস্তক্ষেপ কামনা করেন সভাপতি।

এ সময় শরীয়তপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) আব্দুল মোমেন সড়ক পরিবহনের নেতাদের বলেন, ফিটনেস বিহীন গাড়ি, অদক্ষ্য চালক দিয়ে গাড়ি না চালাতে। গাড়িগুলোকে রঙ করে চকচকে করার কথা বলেন সড়ক পরিবহনের নেতাদের। শরীয়তপুর শহরে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নসিমন, করিমন, ভটভটি ও মাহিন্দ্র না চালানোর নির্দেশ দেন জেলা পুলিশ সুপার।

এ সময় আন্ত: জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আনোয়ার তালুকদার, সাধারণ সম্পাদক মো. বাচ্চু বেপারী, জেলা ট্রাক মালিক সমিতির সহসভাপতি মোমেন আলী খান, সাধারণ সম্পাদক শাহীন মাদবর, জেলা ট্রাক-ট্যাঙ্কলরি, কাভার ভ্যান, পিকআপ চালক শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. হায়দার সিকদার, সাধারণ সম্পাদক আলমগীর হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সরোয়ার তালুকদার, আন্ত: জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ফারুক চৌকিদার, সাধারণ সম্পাদক আলী আজ্জম মাদবর, জেলা অটো-টেম্পু মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. শাহ্জাহান মাঝি, নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সমীর চন্দ্র শীল, সহসভাপতি হাসান মাসুদ খান, মো. ছগির হোসেন, এনামুল হক সোহেল মুন্সী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব সুমন, দপ্তর সম্পাদক মিলন খান, কার্যকরী সদস্য মো. জিল্লুর রহমান খান, মো. রফিকুল ইসলাম তালুকদার প্রমূখ উপস্থিত ছিলেন।

Total View: 1051
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: