রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৬:০৫

শরীয়তপুর ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত।

June 15, 2018 , 1:31 pm

স্টাফরিপোর্টারঃ
জেলার গোসাইরহাট উপজেলার ভদ্রচাঁদ এলাকায় ডি‌বি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোঃ রুহুল আমিন বাঘা (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রুহুল আমিন বাঘা উপ‌জেলার চর জুষিরগাঁও গ্রা‌মের মোস‌লেম বাঘার ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায় শরীয়তপুর ডি‌বি পুলিশ। এ সময় রুহুল আমিন পুলিশের উপস্থিতি টের পে‌য়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও মাদক ব্যবসায়ী রুহুল‌কে লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। গুলিবর্ষণের ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মো. রুহুল আমিন বাঘা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শরীয়তপুর সদর হাসপাতা‌লের মে‌ডি‌কেল অফিসার ডা. তোফা‌য়েল আহম্মদ ব‌লেন, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দি‌কে রুহুল আমিন না‌মে একজনের মৃতদেহ নিয়ে হাসপাতা‌লে আসে ডি‌বি পু‌লিশ, মৃতদেহের গায়ে প্রচুর গুলির জখমে ভরা ছিলো।

শরীয়তপুর পু‌লিশ সুপার আব্দুল ‌মোমেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদ‌কের কেনা বেচা হ‌চ্ছে এমন খবর পে‌য়ে শরীয়তপু‌রের ‌ডি‌বি পু‌লিশের এক‌টি দল গোসাইরহাটের ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায় । তখন পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ী রুহুল আমিন গুলি চালায়। পুলিশও মাদক ব্যবসায়ী রুহুল‌কে লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। গুলিবর্ষণের ফলে ঘটনাস্থলেই নিহত হন রুহুল আমিন । রুহু‌লের বিরু‌দ্ধে থানায় মাদকসহ ছয়‌টি মামলা রয়েছে।

Total View: 1298