রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    বৃহস্পতিবার,  ১লা অক্টোবর, ২০২০ ইং,  ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৬:০৪

শরীয়তপুর তুলাসারে স্বামী ছেরে সৎ ছেলেকে বিয়ে।

August 27, 2020 , 12:52 am

শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের লতাবাগ গ্রামে স্বামীকে ছেরে সৎ ছেলেকে বিয়ে করার খবর পাওয়া গেছে।

জানাযায়,লতাবাগ গ্রামের নুর হোসেন তালুকদার ১৮ বছর আগে রুবি বেগম নামে এক মহিলা কে বিয়ে করে ঢাকার ভাড়া বাসায় থাকতেন , তাদের ঘরে দুইটি ছেলে সন্তান হয়। বিয়ের পাঁচ বছর পর রুবি বেগম নুর হোসেন তালুকদারের ঘরে তার দুই ছেলে রেখে অনত্রে বিয়ে করে চলে যায়।তার কিছু দিন পর দুই ছেলে হারিয়ে যায়, হারিয়ে যাওয়ার পরে নুর হোসেন তালুকদার আবারও দ্বিতীয় বার বিয়ে করেন চাঁদপুরের সিদ্দিক শেখের মেয়ে সুমি নামক এক মেয়েকে। সুমির সাথে এগারো বছর সংসারে ৮ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে নুর হোসেন তালুকদারের ঘরে।

নুর হোসেন তালুকদার বারো বছর পর এই বছরের জুন মাসে তার প্রথম স্ত্রীর ঘরের বড় ছেলে সজল তালুকদার (১৭)কে খুজে পেয়ে তার ঢাকার ভাড়া বাসায় নিয়ে যান।
সেই খানে নুর হোসেন তালুকদারের স্ত্রী সুমি(২৮) সাথে ও তার ছেলে সজলের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় এবং তাদের মাঝে শারীরিক সম্পর্ক হইতে থাকে। পরে তাদের দুই জনের ইচ্ছায় এবছরের ২৪ আগস্ট ঢাকার এক কাজী অফিসে বিয়ে হয়। বিয়ে করে বুধবার ২৬ আগস্ট গ্রামের বাড়ি শরীয়তপুরের লতা বাগ গ্রামে উঠায়, বিয়ের গুঞ্জন শুনে এলাকার মানুষ ভিড় জমাতে থাকে দেখার জন্য।
এবিষয়ে সৎ মা সুমি বেগম বলেন, আমার আগের স্বামী নুর হোসেন তার ছেলে সজলকে ৩ মাস আগে খুজে পেয়ে আমাদের বাসায় আনে। আমাদেরকে ঘরে আটকিয়ে রেখে সে চলে যেতো জুয়া খেলতে আমরা দুইজন দিন- রাত একা থাকতাম, পরে সজল আমাকে প্রেমের প্রস্তাব দেয় আমি রাজি হয়ে যাই এবং মাঝে মধ্যে আমাদের মাঝে শারীরিক সম্পর্ক হইতো, এর পরে আমরা বিয়ে করি।

ছেলে সজল তালুকদার বলেন, সুমি ছিলো আমার বাবার স্ত্রী আমরা দুইজনে বাসায় বসে সময় কাটাতাম আমার সুমিকে ভালে লেগে যায়, তাই প্রেমের প্রস্তাব দেই আমি পরে আমরা বিয়ে করে আমার গ্রামের বাড়ি শরীয়তপুরে চলে আসি।

Total View: 786

    আপনার মন্তব্য


[fbcomments]