রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ২:৪৩

শরীয়তপুর বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালিত।

May 17, 2018 , 3:05 pm

মোঃ জাভেদ শেখ।।

শরীয়তপুর বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস উপলক্ষে সেমিনার,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণীর আয়োজন করা হয়।

১৭ মে বৃহস্পতিবার সকাল ৯ টায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগ,ডাক ও টেলিযোগাযোগ তথ্য প্রযুক্তি মন্ত্রাণালয়ের সহযোগীতায় এবং জেলা প্রশাসকের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে জেলা প্রশাসক কাজী আবু তাহের এর নেতৃত্বে একটি র্যালি বের করা হয়।

র্যালীটি শহরে প্রধান সড়ক পদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। র্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেমিনার,সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিকমিউনিকেশন সার্ভিসের ভুমিকা র্শীষক রচনা প্রতিযোগিতায় পালং তুলাসার গুরুদাস সরকারী উচ্চ বিদ্যালয়, শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের প্রথম,দ্বিতীয় ও তৃতীয় মোট ৯ জন শিক্ষার্থী বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন জেলা প্রশাসক সার্বিক মাহবুবা আক্তার।

অনুষ্ঠানে জেলা প্রশাসকের পক্ষে এনডিসি কামরুল হাসান সোহেল শরীয়তপুর জেলায় কোন শিশু পার্ক না থাকায়, কোমলমতি শিশুদের উদ্যেশে একটি পার্ক করার ঘোষনা দেন।

আলোচনা সভায় দিবসের তাৎপর্যের উপর ভিত্তিকরে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের।
বিশেষ অতিথি সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রেজাউল করিম,জেলা প্রশাসক সর্বিক মাহবুবা আক্তার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সহকারী প্রকৌশলী বিটিসিএল,সহকারী কমিশনার শেখ জাবের প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক সর্বিক মাহবুবা আক্তার। সঞ্চালনায় ছিলেন,এনডিসি কামরুল হাসান সোহেল।

Total View: 829
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: