রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৬:৪৪

শরীয়তপুর রমজানে দ্রব্য মূল্যের উর্ধগতি রোধে খেলাফত মজলিসের র‍্যালী।

May 14, 2018 , 2:13 pm

মোঃ জাভেদ শেখ।।

জেলায় মাহে রমজান উপলক্ষে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্য মূল্যের উর্ধগতি রোধে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখা’র উদ্যোগে বিশাল এক র্যালী বের করা হয়।

১৪ মে সোমবার সকাল ১০ টায় খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখা ও স্থানীয় মুসল্লিদের উদ্যোগে আলহাজ্ব মাওলানা শাব্বীর আহমদ উসমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি খবীর উদ্দীন এর পরিচালনায় শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ হতে এক বিশাল র্যালী বের করা হয়। র্যালীটি শহরের প্রধান সড়ক পদক্ষীন করে জেলা প্রশাসক এর কার্যালয়ে এসে শেষ হয়।

উক্ত র্যালী শেষে সভাপতি তার বক্তব্যে উল্লেখ করেন, মাহে রমজানের পবিত্রতা রক্ষা,দ্রব্য- মূল্যের উর্ধগতি রোধ এবং ব্যবসায়ী পণ্য গুদামজাত করে দ্রব্য-মূল্যের কৃত্তিম সংকট বন্ধের জোর-দাবী জানান। তিনি আরো বলেন,দিনের বেলা হোটেল,রেস্তোরা বন্ধ রাখা,অশ্লীলতা বেহায়াপনা বন্ধের জন্য সর্ব-স্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।

এসময় আরো বক্তব্য রাখেন,জেলা সহ সভাপতি মাও: হিফজুর রহমান,মাও: ফারুকুল ইসলাম,মাও: আঃ মালেক,মাও: মহদী হাসান সিরাজী,মুফতি কবীর আহমদ ফরীদি,মাও: মাহমুদ, মাও: আনিছুর রহমান,মাও: আব্বাস ইবনে মোস্তফা,মাও: আব্দুল্লাহ,মুফতি নাসির উদ্দিন,মাও: ওমর ফারুক,মাও: মুসলিম উদ্দীন প্রমূখ।

Total View: 1134