রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১১:১৩

শরীয়তপুর রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যেগে জাতীয় শোক দিবস পালিত।

August 15, 2018 , 2:16 pm

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিটের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে।

বুধবার (১৫ আগস্ট) দিনটি উপলক্ষে সকাল ৯ টার দিকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির শরীয়তপুর ইউনিটের কার্যালয়ে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করা হয়।

শরীয়তপুর রেড ক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মাদ কোতোয়াল জাতীয় পতাকা ও সেক্রেটারি আলহাজ্ব এ্যাডভোকেট আলমগির মুন্সী রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করেন।

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় আলহাজ্ব নুর মোহাম্মাদ কোতোয়ালের সভাপতিত্বে ও আলহাজ্ব এ্যডভোকেট আলমগির মুন্সীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক শরীয়তপুর পৌরসভা মেয়র আব্দুর রব মুন্সী ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন শরীয়তপুর রেডক্রিসেন্ট সোসাইটির কার্য কারি কমিটির সদস্য সাবেক সদর ভাইস চেয়াররম্যান গোলাম মোস্তফা, আজিবন সদস্য সামিনা ইয়াসমিন, কার্যকরী কমিটির সদস্য ও শরীয়তপুর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম সরকার ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ৯ টায় আলহাজ্ব এ্যাডভোকেট আলমগির মুন্সীর নেতৃত্বে শরীয়তপুর জেলা শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

Total View: 972
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: