রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ৯:২৬

শরীয়তপুর শীলা আইসক্রীমকে ভ্রাম্যমান আদালতের জরিমানা।

March 21, 2018 , 4:28 pm

received_2148816585404931মোঃ জাভেদ শেখ।

জেলা সদরের পাকারমাথা সংলগ্ন শীলা আইসক্রিম নামের এক কারখানায় নকল মোড়কে বিষাক্ত আইসক্রিম বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালতের জরিমানা।

বুধবার বেলা দেড়টায় ভ্রাম্যমান আদালত শীলা আইসক্রীম কারখানায় অভিযান চালিয়ে ঢাকার বিভিন্ন ব্রান্ডের নকল মোড়ক দিয়ে কাপ আইসক্রীম,কুলফি আইসক্রীম,অরেঞ্জ সহ নানান পদের আইসক্রীম উদ্ধার করেন।

এসময় ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট শংঙ্কর চন্দ্র বৈদ্য বলেন, এই কারখানার নাম শীলা আইসক্রীম। এখানে শীলা আইসক্রীমের কোন মোড়ক পাওয়া যায়নি। এই কারখানার মালিক যে ধরনের অপরাধ করেছে তাতে তার ৩ বছরের জেল ও ২ লক্ষ টাকা’র অপরাধ করেছে। এর আগেও এই শীলা আইসক্রীম কারখানাকে র্যাব অভিযান চালিয়েছিলো।
মালিক পরিবর্তন হলেও কাজের ধরন বদলায়নি। এই কারখানায় যে সকল উপাদান দিয়ে আইসক্রীম তৈরি করে তা বললে কেউ আর আইসক্রীম খাবেনা।

ভ্রাম্যমান আদালত সাংবাদিক ও জনগনের সামনে কারখানা মালিক আবুল কালাম সরদারকে ভোক্তা আইনের ৩৭ ও ৫০ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করেন। এবং হুশিয়ার করেন যাতে করে এই ধরনের ব্যাবসা না করে। পরে আইসক্রীম গুলোকে রাস্তায় ফেলে ভ্রাম্যমান আদালতের গাড়ি দিয়ে নষ্ট করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় ছিলেন,ম্যাজিষ্ট্রেট শংঙ্কর চন্দ্র বৈদ্য,
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুজন কাজী, বেঞ্চ সহকারী শাহজালাল ও সহযোগীতায় পালং মডেল থানার এস আই সিরাজ সহ সংঙ্গীয় ফোর্স।
২১.০৩.১৮

Total View: 1081