রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ,  ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ,  সকাল ৯:৫৩

শরীয়তপুর সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক মোল্লা সাধারণ সম্পাদক সোহাগ খান সুজন।

February 15, 2022 , 9:15 am

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ’র) শরীয়তপুর জেলা শাখায় দেশবার্তার প্রতিনিধি ফারুক আহমেদ মোল্লাকে সভাপতি এবং আমাদের কন্ঠের জেলা প্রতিনিধি ও আজকের পত্রিকার নড়িয়া প্রতিনিধি সোহাগ খান সুজনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শরীয়তপুর সহ মোট ২১ জেলায় কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার ১৪ ফ্রেব্রুয়ারী বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর এ কমিটি ঘোষণা করেন। সংগঠনের ১৪ দফা দাবী আদায়ের আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করায় নিমোক্ত কমিটি ঘোষিত হয়েছে।

নব নির্বাচিত সভাপতি ফারুক আহমেদ মোল্লা বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর শরীয়তপুর জেলা শাখায় আমাকে ২য় বারের মতো সভাপতি করায় এই সংগঠনের প্রতিষ্ঠাতা ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর কে অনেক ধন্যবাদ জানাই এবং সকল সাংবাদিকদের নিয়ে আমাদের ১৪ দফা আন্দোলন সফল করতে পারি।

উল্লেখ্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সারাদেশের পেশাদার সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে ২০১৩ সাল থেকে সাংবাদিকদের মর্যাদা, দাবি ও অধিকার রক্ষায় কাজ করছে। এর ধারাবাহিকতায় সারাদেশে প্রায় ৩ শতাধিক শাখায় ১৪ দফার আন্দোলন অব্যাহত রেখে চলছে।

নানা চড়াই উৎড়াই পেরিয়ে ইতিমধ্যে সংগঠনটি সরকারের ট্টাষ্ট আইনে নিবন্ধণসহ নিজস্ব লোগো রেজিষ্ট্রেশন ও কপিরাইট অনুমোদন লাভ করেছে।

Total View: 158