রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ৩:২১

শরীয়তপুর ৭১ টেলিভিশনের প্রতিনিধির মৃত্যুতে ১ লক্ষ টাকা দিলেন সংসদ সদস্য।

December 1, 2017 , 5:17 pm

received_2091362114483712শরীয়তপুর।।

৭১ টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন পালাশ এর স্মরণে, স্মরণ সভাও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ১ লা ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টায় শরীয়তপুর ইলেক্ট্রিক মিডিয়া এসোসিয়েশন আয়োজনে। জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে এই স্মরণ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে স্মরণ সভায় বক্তব্য রাখেন,জেলা ইলেক্ট্রোনিক মিডিয়া এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খান। তিনি বলেন ৭১ টিভির প্রতিনিধি পলাশের পরিবার সহ সকল সাংবাদিকদের দুঃখ দূর্দশা কথা তুলে ধরে সরকারের নেতৃবৃন্দের মাধ্যমে বিষয়টি কতৃপক্ষের মাধ্যমে তুলে ধরার আহবান জানান। একে, একে, প্রথম আলোর সাংবাদিক সত্যজিৎ সাহা, ডিবিসি টেলিভিশনের সাংবাদিক ইসরাফিল,বিটিভি ও সময় টিভি’র জেলা প্রতিনিধি মোঃ রিপন সহ তাদের সহ কর্মীর পরিবারের প্রতি সমবেদনা জানান ও এমপি মহোদয় ও পুলিশ সুপার মহাদয়ের কাছে পরিবারটির দেখা শুনোর ভার কে নিবে বলে সকলের কাছে প্রশ্ন করেন।
এসময়, বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক এমপি মরহুম আনোয়ার হোসেন পালাশ এর একমাত্র মেয়ের জন্য নিজের ব্যাক্তিগত ১ লক্ষ টাকার এফডিআর এর মাধ্যমে লেখাপড়া খরচ চালাবে। এবং তার স্ত্রীকে সরকারী চাকুরীর বিষয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করে জানানো হবে। পলাশ সাংবাদিক ছাড়াও আমার আত্মিয়। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করে। সাংবাদিকদের উদ্যেশে তিনি বলেন, প্রেস ক্লাবের জন্য আমি একজন আর্কটিক দিবো। তিনি ডিজাইন করবেন কত খরচ হবে তা যেনে, কয়েক ধাপে টাকা দিয়ে প্রেস ক্লাব নির্মাণ কাজ শুরু করার আশ্বাস দেন।

মরহুম সাংবাদিক আনোয়ার হোসেন পালাশের স্মরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আ. লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, আব্দুস সামাদ তালুকদার সহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গসংগঠন ও আইনজীবী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে শরীয়তপুর ইলেক্ট্রিনিক মিডিয়া এসোসিয়েশন সভাপতি এটিএন নিউজের সিনিয়র স্টাফ রিপোর্টর কামরুজ্জামান পারভেজ সাংবাদিকদের উদ্যেশে বলেন, আমরা পলাশের পরিবারের জন্য যে কোন সময় অর্থিক সংঙ্কটে পাশে দাঁড়াতে প্রতিশ্রুতি বদ্ধ।

সম্প্রতি মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি মরহুম পলাশের পৃথক এক শোক সভায় বলেন,৭১ টিভির পক্ষ থেকে তার পরিবারের পাশে দাড়ানো সহ, তার এতো দিনের পরিশ্রমের মুল্য দেয়ার আহবান করেন।
এই মূহুর্তে সাংবাদিক দের ঐক্য খুবি প্রয়োজন।
সচেতন মহলের কথা সাংবাদিক মহল এক জোট হয়ে কাজ করলে তাদের দাবী আদায়ে সার্থক হবেন।
অনুষ্ঠান পরিচালনা করেন,শহিদুজ্জামন সেলিম।

Total View: 1000