রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১১:২১

শেখ হাসিনার দীর্ঘায়ু ও ইকবাল হোসেন অপু’র মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল।

April 14, 2019 , 10:34 pm

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার দীর্ঘায়ু ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহীর অন্যতম সদস্য ও শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য  ইকবাল হোসেন অপুর মায়ের দ্রুত সুস্থতা ও রোগ মুক্তির কামনায় শরীয়তপুর জেলা সেচ্ছাসেবক লীগের অস্থায়ী কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ১৪ই এপ্রিল রাত ৯ টার সময় শরীয়তপুর জেলা সেচ্চাসেবক লীগ এর আয়োজনে মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ শরীয়তপুর জেলা শাখার (ভারপ্রাপ্ত) সভাপতি শেখ সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম সরকারের পরিচালনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইকবাল হোসেন অপুর  মায়ের বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। তিনি এখন বাংলাদেশ মেডিকেলে চিকিৎসাধীন। তিনি তার স্বামীর নামে এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া ফাউন্ডেশনের পরিচালনা কমিটির সদস্য ।

দোয়া মাহফিলে শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি সহিদুল ইসলাম পাইলট, ভোজেস্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আলী দেওয়ান,বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ শরীয়তপুর জেলা শাখার সহ- সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন পাহার, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল, মালেক হোসেন অপু, হুমায়ুন কবির সোহাগ, সুমন,প্রচার সম্পাদক রোমান আকন্দ, সহ- সাস্থ ও জনসংখ্যা বিষয় সম্পাদক মোঃ জুয়েল সরদার,সদস্য মিহাদ বেপারি,মনির বেপারি ও বিভিন্ন পেশার মানুষ অংশ নেন। তাঁরা ইকবাল হোসেন অপুর মায়ের আশু সুস্থতা কামনা করেন।

Total View: 689

    আপনার মন্তব্য


[fbcomments]