রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১০:২৩

সখিপুরে নিখোঁজের আটদিন পরে শিশুর মরদেহ উদ্ধার

July 22, 2017 , 3:29 pm

Screenshot_2017-03-04-18-16-57-1শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে নিখোঁজের আটদিন পর লিজা আক্তার (১৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সখিপুর থানার সখিপুর ইউনিয়নের সখিপুর বাজার সংলগ্ন ছৈয়ালকান্দি গ্রামের একটি পাটখেতের ভেতরে স্থানীয়রা লিজার মরদেহটি দেখে।
লিজা আক্তার সখিপুর ইউনিয়নের সরদারকান্দি গ্রামের লেহাজ উদ্দিন শেখের মেয়ে। সে সখিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী।
স্থানীয়, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ জুলাই শনিবার বিকেলে স্কুল ছুটির পর বাইসাইকেল নিয়ে বাড়ির সামনের রাস্তায় বের হয় লিজা। সন্ধ্যা হয়ে গেলে বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি করে তার পরিবার। পরে সখিপুর থানায় একটি জিডিও করা হয়।
আটদিন পর আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ছৈয়ালকান্দি গ্রামের একটি পাট খেতের পানিতে লিজার মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা। সখিপুর থানায় খবর দিলে লিজার মরদেহটি উদ্ধার করে পুলিশ।
সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে সব বলা যাবে।

Total View: 914
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: