রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৫১

সদর উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি হলেন সাদ্দাম হোসেন

September 3, 2021 , 7:40 pm

নিজস্ব প্রতিবেদকঃ শরীয়তপুর জেলা সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হলেন মোঃ সাদ্দাম হোসেন । বুধবার (১ সেপ্টেম্বর ) বিকেলে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি চিঠি তিনি হাতে পান।
শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক কাজ গতিশীল করতে এ সিদ্ধান্ত নিয়েছে সদর উপজেলা কমিটি। এর আগেও সাদ্দাম হোসেন দীর্ঘদিন ধরে তিনি ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। উল্লেখ্য, শরীয়তপুর জেলা সদর উপজেলা চিকন্দী ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি পদে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

মোঃ সাদ্দাম হাওলাদার বলেন, আমি ২০০৯ সাল থেকে ছাত্রলীগ করি। আমাকে যোগ্য মনে করে এই পদে যায়গা দেওয়ার জন্য ধন্যবাদ জানাই শ্রদ্ধাভাজন নেতা ইকবাল হোসেন অপু এমপি।আরো ধন্যবাদ এ‍্যাড আলমগীর মুন্সী জিপি শরীয়তপুর জজকোর্ট ও ফাহাদ হোসেন তপু, রাশেদুজ্জামান রাশেদ, সাদ্দাম হোসেন খান, রাশেদুজ্জামান শিকদার কে।

Total View: 94