রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১১:৩৩

সদর হাসপাতালে রোগিদের মাঝে মহিলা কলেজের শিক্ষার্থীদের ভালোবাসা দিবস উদযাপন।

February 14, 2019 , 8:41 pm

আজ ১৪ই ফেব্রুয়ারি তথাকথিত ভালোবাসা দিবস উদযাপন করলো শরীয়তপুর গোলাম হায়দার খাঁন মহিলা কলেজ। সকাল ১১ ঘটিকায় সরকারি গোলাম হায়দার খাঁন মহিলা কলেজ থেকে র‍্যালী করে ১০০ শয্যা বিশিষ্ট শরিয়তপুর সদর হসপাতালের রোগীদের মাঝে ভালোবাসা দিবসের ভালোবাসার প্রতীক লাল গোলাপ ফুল, ভিটামিন “সি” সমৃদ্ধ খাবার কমলা ও লাভ চকলেট বিতারণ করেন। এগুলো দেওয়ার পাশাপাশি রোগিদের খোঁজ খবর নেন তাদের অসুবিধা গুলো জানেন।

এইসময় হাসপাতালের তত্ত্বাবধায়ক উপস্থিত ছিলন। তিনি বলেন এই রকম মহৎ কাজ সমাজের খুব কম মানুষেই করেন। আপনার এই কাজকে সাধুবাদ জানাই এবং হাসপাতালের অসুবিধা গুলো আমরা খুব শিঘ্রই ঠিক হয়ে যাবে বলে জানান। মহিলা কলেজ এর অধ্যক্ষ বলেন আমি আমাদের মেয়েদের নিয়ে সব ভালো কাজেই অংশগ্রহণ করতে চাই৷ আমরা এইভাবে ২০১৭ সাল থেকে উদযাপন করে আসছি এবং বাকি সময় এইভাবে কাজ করে যাবে আমি আশাবাদী। এই সময় মহিলা কলেজের ১০ উপস্থিত ছিলেন ও ৫০ জন শিক্ষার্থী উপস্থিত থেকে ১০০ জন রোগীদের মাঝে বিতারণ করেন।

Total View: 781

    আপনার মন্তব্য


[fbcomments]