রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১১:৩৭

সমীর চন্দ্র শীল সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক নির্বাচিত ।

December 11, 2019 , 4:12 pm

শরীয়তপুর প্রতিনিধিঃ
সুপ্তা চৌধুরী।

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ- সম্পাদক নির্বাচিত হয়েছেন সমীর চন্দ্র শীল ।১০ ই নভেম্বর মঙ্গলবার শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া ও সাধারণ সম্পাদক মো. হোসেন সরদার স্বাক্ষরিত এক বার্তা থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।সমীর চন্দ্র শীল শরীয়তপুর সদর পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ বালুচড়া গ্রামের শীল পরিবারের সন্তান।

সদর উপজেলা আওয়ামী যুবলীগ নব গঠিত কমিটির নির্বাচিত সহ- সম্পাদক সমীর চন্দ্র শীল বলেন, আমি ছোটবেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনের গল্প শুনে এবং তাকে নিয়ে লেখা বিভিন্ন বই পড়ে তার প্রেমে পরে যাই এরপর থেকে তার নিজ হাতে গড়া সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হওয়ার বাসনা জাগে মনে।এরপর বঙ্গবন্ধু কন্যা বিশ্ব শান্তির অগ্রদূত,মাদার অফ হিউম্যানিটি,বাংলাদেশের জনগনের আস্থার ঠিকানা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অংশগ্রহন করতে চাই।আমি সমাজ এবং সংস্কৃতিকে হৃদয়ে ধারণ করি। ছোটবেলা থেকেই সমাজসেবা করার প্রবল ইচ্ছা আমার।এরই পরিপ্রেক্ষিতে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে নিজেকে জড়িয়ে রেখেছি কিন্তুু আমার মনে হয়েছে দেশের মানুষের জন্য কিছু করতে চাইলে সামাজিক, সাংস্কৃতিক কাজের মধ্যেও রাজনীতি অনেক বেশি জরুরী তাই আমি শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগ কমিটিতে স্থান পেতে আগ্রহ প্রকাশ করি। নেতৃবৃন্দ আমাকে কমিটিতে স্থান করে দিয়েছে। আমি দলের জন্য একজন সাধারন কর্মী হয়ে সারা জীবন কাজ করে যেতে চাই।

সমীর চন্দ্র শীল আরো বলেন, আজকের এই দিনে আমি সর্বপ্রথম গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করছি বাঙ্গালী জাতির রাখাল রাজা,দেশের ও দেশের মানুষের জন্য বারবার কারাবরণকারী ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও শরীয়তপুর -১ (পালং-জাজিরা) থেকে নির্বাচিত সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন অপু (এমপি) মহোদয় এবং প্রাণপ্রিয় সংগঠন শরীয়তপুর জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি জনাব এম এম জাহাঙ্গীর মৃধা ও সাধারণ সম্পাদক যুব বন্ধু জনাব নুহুন মাদবর, এবং শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি যুব সমাজের আইকন, যুবরত্ন জনাব বিল্লাল হোসেন দিপু মিয়া ও সাধারণ সম্পাদক রাজপথের লড়াকু সৈনিক মোঃ হোসেন সরদারকে।

আমার প্রতি তারা যে বিশ্বাস ও আস্থা রেখেছেন এবং যে দ্বায়িত্ব আমাকে দিয়েছেন আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তাদের দেয়া দায়িত্ব সঠিকভাবে পালন করবো এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর একজন ক্ষুদ্র কর্মী হয়ে আজীবন কাজ করে যাবো এই কথা দিচ্ছি এবং আমি সর্বদা চেষ্টা করবো যাতে সত্যের পথ অনুসরন করে সৎ ভাবে থেকে দেশ ও সমাজের মানুষের জন্য কিছু করতে পারি। সবাই আমার জন্য আর্শিবাদ করবেন

রাজনীতি ছাড়াও সমীর চন্দ্র শীল বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র যুব ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার আহ্বায়ক, নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শরীয়তপুর জেলা শাখার কার্যকরী কমিটির সদস্য হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি।

Total View: 500

    আপনার মন্তব্য


[fbcomments]