রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শুক্রবার,  ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৪:২৮

সারা দেশের ন্যায় শরীয়তপুরে ট্রাফিক সপ্তাহ পালন।

August 6, 2018 , 10:47 pm

 

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ

৫ আগস্ট থে‌কে ১১ আগস্ট ২০১৮ পর্যন্ত শরীয়তপুর জেলায় ট্রাফিক সপ্তাহ পালিত হবে। উক্ত সময়ে ট্রাফিক আইনে বিদ্যমান বিভিন্ন ধারা অনুযায়ী রুট পারমিটবিহীন, ফিটনেসবিহীন, ড্রাইভিং লাইসেন্সবিহীন, ভূয়া ড্রাইভিং লাইসেন্সধারী যানবাহন এবং চালকের বিরুদ্ধে ১৯৮৩ সালের মোটরযান অধ্যাদেশ অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করার লক্ষ্যে সারা দেশের ন্যায় শরীয়তপুর জেলা সদরসহ সকল থানাধীন এলাকায় ট্রাফিক সপ্তাহ পালিত হ‌চ্ছে ।

উক্ত ট্রাফিক সপ্তাহ পালনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা ক‌রে‌ছেন শরীয়তপুর জেলা পুলিশ ।

এ ব্যাপা‌রে শরীয়তপুর পু‌লিশ সুপার কার্যাল‌য়ের বি‌শেষ শাখার ডিআইও-২ মো. আজহারুল ইসলাম জা‌নি‌য়ে‌ছেন, ৫ আগস্ট ট্রা‌ফিক সপ্তাহের প্রথম দি‌নে ট্রাফিক আইনে বিদ্যমান বিভিন্ন ধারা অনুযায়ী রুট পারমিটবিহীন, ফিটনেসবিহীন, ড্রাইভিং লাইসেন্সবিহীন, ভূয়া ড্রাইভিং লাইসেন্সধারী যানবাহন এবং চালকের বিরুদ্ধে ১৯৮৩ সালের মোটরযান অধ্যাদেশ অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করে জেলায় বিভিন্ন ধরনের ৩১৭ টি গাড়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয় এবং বিভিন্ন ধরনের ২৩ টি গাড়ী আটক করা হয় ।

শরীয়তপুর সু‌যোগ্য পু‌লিশ সুপার আব্দুল মো‌মেন ট্রা‌ফিক সপ্তাহ সফল কর‌তে সক‌লের সহ‌যো‌গিতা কামনা ক‌রে‌ছেন।

Total View: 829
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: