রেজি: নং - আবেদিত                                                                             মঙ্গলবার,  ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং,  ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ৮:৫১

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে শরীয়তপুরে র‌্যালি ও আলোচনা সভা

July 27, 2019 , 8:07 pm

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় এর ৪৯তম জন্মদিন উপলক্ষ্যে শরীয়তপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠি হয়েছে। শনিবার বিকাল ৪টায় জেলা স্বেচ্ছাবেক লীগের উদ্যোগে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। এছাড়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় এর ৪৯তম জন্মদিন উপলক্ষ্যে শরীয়তপুর সদর উপজেলা স্বেচ্ছাবেক লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ সরদারের নেতৃত্বে শহরে এক বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠি হয়। শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাবেক লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শেখ আব্দুস সালাম (ভিপি সালাম) এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন অপু এমপি।

জেলা জেলা আওয়ামী স্বেচ্ছাবেক লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সদস্য শরীয়তপুর জজকোর্টের জিপি এ্যাড. আলমগীর হোসেন মুন্সী, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল। এছাড়া জেলা স্বেচ্ছাবেক লীগের সাবেক সভাপতি এ্যাড. তাজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাবেক লীগের সভাপতি এনামুল বেপারী, শরীয়তপুর পৌরসবার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, সাংগঠনিক সম্পাদক রাশেদ সরদার প্রমূখ। এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, ‘সারা বাংলাদেশে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কোন বদনাম নেই। তারা চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত নাই। কেবল ভালো ছেলেরাই স্বেচ্ছাবেক লীগ করে। শরীয়তপুর থেকে মাদক ও সন্ত্রাস স্বেচ্ছাবেকলীগই নির্মূল করবে। জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন সোনার বাংলা এই স্বেচ্ছাবেক লীগই প্রতিষ্ঠা করবে এবং স্বেচ্ছাবেক লীগ জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে।’

Total View: 147

    আপনার মন্তব্য


[fbcomments]