রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ১০:৪৯

১৯ জানুয়ারি সারাদেশের ন্যায় শরীয়তপুর জেলা জুড়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন

January 16, 2019 , 11:46 am

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন আগামী ১৯ জানুয়ারি সারাদেশের ন্যায় শরীয়তপুর জেলা জুড়ে পালিত হবে। ওইদিন ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী সব শিশুকে। এ কথা জানান শরীয়তপুর জেলা সিভিল সার্জন অফিসে আসন্ন জাতীয় এ প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড) এর কেন্দ্রীয় অ্যাডভোকেসি সভায় ।
শরীয়তপুর জেলা উদ্যোগে জেলা সিভিল সার্জন সভাকক্ষে অনুষ্ঠিত হয় এই ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে এ বছর শরীয়তপুর জেলা থেকে ৬-১১ মাস বয়সী প্রায় ঊনিশ হাজার ছয়শো চুরাশি  জন শিশু ও ১২-৫৯ মাস বয়সী  একলক্ষ তেতাল্লিশ হাজার দুুইশো তিন জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডাঃমোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ডাঃ মোঃ খলিলুর রহমান বলেন, সাধারণত বছরে দুইবার জুন ও ডিসেম্বর মাসে ভিটামিন-এ ক্যাম্পেইন পরিচালনা করা হয়। তবে নির্বাচনের কারণে গত বছরের ২য় রাউন্ডের ক্যাম্পেইন এ বছর জানুয়ারি মাসে পরিচালনা করা হবে।

Total View: 727

    আপনার মন্তব্য


[fbcomments]